রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৭:১৫ পূর্বাহ্ন

আগামী সপ্তাহ থেকে আমি আমার প্রিয় ইউনিফর্মটা পরতে পারব না : ডিএমপি কমিশনার

খবরের আলো রিপোটঃ

 

 

অবসরে যাচ্ছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের(ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া। ৩২ বছর পুলিশে চাকরির শেষ পর্যায়ে এসে তার কর্মস্থল ছিল ডিএমপি। এরআগে তিনি সিলেট, সুনামগঞ্জ, পাবনা, টাঙ্গাইল, খুলনা বিভাগ, চট্টগ্রাম বিভাগ, ঢাকা বিভাগে কর্মরত ছিলেন।

রোববার রাতে ডিএমপির ফেসবুক পেজেজননিরাপত্তা বিধানে জনগণের প্রত্যাশা ও প্রাপ্তি শীর্ষক লাইভ অনুষ্ঠানের শেষ পর্যায়ে এসে নিজের অবসরে যাওয়ার কথা নিজেই বললেন আছাদুজ্জামান মিয়া। যদিও আগে থেকেই গুঞ্জন ছিল তিনি অবসরে যাচ্ছেন। লাইভে তার সঙ্গে ডিএমপির কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের প্রধান মনিরুল ইসলামও ছিলেন।

আছাদুজ্জামান মিয়া বলেন, ৩২ বছর পুলিশের চাকরি করেছি। আগামী সপ্তাহ থেকে আমি আমার প্রিয় ইউনিফর্মটা পরতে পারব না। এটা অনেক কষ্টের। আমি সম্মানিত নাগরিকদের কৃতজ্ঞতা জানাই। বিশেষ করে আমি যেসব জেলায় অনেকদিন চাকরি করেছি। তাদের যে ভালবাসা, সমর্থন, সহযোগিতা পেয়েছি তাতে আমি আনন্দিত এবং কৃতজ্ঞ। আমি চেষ্টা করেছি জনগনের জন্য কাজ করার। দেশের জন্য কাজ করার।

পুলিশ সদস্যদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনাদের একবিংশ শতাব্দির উপযোগী উন্নত, সমৃদ্ধ বাংলাদেশের পুলিশ সার্ভিস প্রতিষ্ঠা করতে হবে। এটা সময়ের দাবি। কোনোভাবে ক্ষমতার দম্ভ নয়, কোনো হয়রানি নয়, বল প্রয়োগের চেষ্টা নয়-ভালো সেবা দিন। ভালবাসা দিয়ে মানুষের পাশে দাঁড়ান। যারা ভিকটিম, নিপিড়ীত, অবহেলিত, নির্যাতিত-তাদের পাশে দাঁড়ান। তিনি পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বলেন আসুন সবাই মিলে দুর্বৃত্তকে দমন করি কঠোর হাতে। দুর্নীতি থেকে ‍দূরে এসে স্বচ্ছতা জবাবদিহিতার মধ্য দিয়ে এই পুলিশের সম্মানকে আরো উজ্জল করি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com