সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৪:১৮ পূর্বাহ্ন

এবার ডেঙ্গু জ্বরে মারা গেলেন আবহাওয়াবিদের স্ত্রী

খবরের আলো রিপোটঃ

 

 

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে এবার আরেক গৃহবধূর মৃত্যু হয়েছে। তিনি ঢাকার আবহাওয়াবিদ নাজমুল হোসেনের স্ত্রী শারমিন আক্তার (২৫)। আজ ভোর সাড়ে ৪টায় ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তিনি মারা যান। শারমিন ছয় মাসের অন্তঃসত্ত্বা ছিলেন বলে তার স্বজনরা জানান।

গত শনিবার রাতে শারমিনকে ঢাকার শহীদ সোহরাওয়ার্দী  মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার আগে গত শুক্রবার জ্বরে আক্রান্ত হন তিনি। জ্বর বাড়তে থাকলে তাৎক্ষণিকভাবে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে  ভর্তি করা হয় তাকে। পরদিন শনিবার শারমিনের ডেঙ্গু জ্বর সনাক্ত হয়।

দ্রুত তার রক্তের প্লাটিলেট কমতে থাকে। অবস্থা গুরুতর হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় এনে চিকিৎসার পরামর্শ দেন সেখানকার চিকিৎসকরা।

শারমিনের ভগ্নিপতি আনিসুর রহমান সাংবাদিকদের জানান, শারমিনের স্বামী নাজমুল হোসেন একজন আবহাওয়াবিদ। তিনি  চাকরিসূত্রে ঢাকায় থাকেন। তার বাড়ি নওগাঁ জেলার বদলগাছী উপজেলায়। তিনি এখন দেশের বাইরে আছেন। তার স্ত্রী শারমিনের বাড়ি জয়পুরহাটে। দেশের বাইরে যাওয়ার আগে স্ত্রীর সঙ্গে দেখা করতে গত বুধবার জয়পুরহাট গিয়েছিলেন নাজমুল।

তার আগে গত রোববার বিকালে ডেঙ্গু আক্রান্ত হয়ে মারা গেছেন ঢাকার হাজারীবাগের বাসিন্দা ফাতেম আক্তার শান্তা (২০)। তিনি সরকারি ইডেন মহিলা কলেজের হিসাবরক্ষণ বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী। ওই দিনই সকালে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন পুলিশের অতিরিক্ত আইজি শাহাবুদ্দীন কোরেশীর স্ত্রী সৈয়দা আক্তার। তিনিও ডেঙ্গু জ্বরে আক্রান্ত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com