শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ১১:০২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মাধবপুরে প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধনী অনুষ্ঠান গাজীপুরে পোশাক নারী শ্রমিক গণধর্ষণের শিকার ত্রিশালে রাস্তার দূর্ভোগে লালপুর-কৈতরবাড়ী ধর্ষণের সর্বোচ্চ সাজা হলে অপরাধীদের মধ্যে ভীতিও থাকবে: কাদের ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড প্রস্তাব মন্ত্রিসভায় অনুমোদন পাহাড়পুর একিয়া ডায়াগনস্টিক সেন্টারে অভিনব কায়দায় রোগীর সাথে প্রতারণা নবাবগঞ্জে অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার মাধবপুরে করোনার ভাইরাসের সুযোগে বালু খেকোদের রমরমা ব্যবসা নৌকায় ভোট দেয়ার অপরাধে বিএনপি দলগতভাবেই এইসব অপকর্ম করেছিল -তথ্যমন্ত্রী বড়াইগ্রামে জোর পুর্বক ঘরবাড়ি ভাংচুর করে রাস্তা নির্মাণ

চার জেলায় কথিত ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৫

খবরের আলো রিপোটঃ

 

 

বগুড়া, যশোর, শেরপুর ও গাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ পাঁচজন নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে ও বুধবার সকালে এসব বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

বগুড়ায় ‘বন্দুকযুদ্ধে’ ২ সন্ত্রাসী নিহত

বগুড়ার শেরপুর উপজেলায় দুদল সন্ত্রাসীর মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ দুই ব্যক্তি নিহত হয়েছেন। নিহত  ধনেশ ওরফে সুকুমার সরকার  ২০ টি ও আফজাল হোসেন (৫৫) ১১ টি মামলার আসামি। মঙ্গলবার রাত দেড়টার দিকে উপজেলার ভবানীপুর বাজারের পূর্বপাশে ব্রিজের ওপর এ ঘটনা ঘটে।

নিহত সন্ত্রাসীরা হলেন – গাইবান্ধা সদরের কাঁচদহ গ্রামের মন্টু সরকারের ছেলে ডাকাত ধনেশ ওরফে সুকুমার সরকার ও নাটোরের সিংড়া উপজেলার বামিহাল গ্রামের রজব আলীর ছেলে সর্বহারা আফজাল হোসেন।

পুলিশের দাবি, নিহতদের মধ্যে ধনেশ ওরফে সুকুমার সরকার পেশাদার ডাকাত এবং আফজাল হোসেন পূর্ব বাংলার কমিউনিষ্ট পার্টির (সর্বহারা) সক্রিয় সদস্য। তাদরে নামে বিভিন্ন থানায় বিভিন্ন বহু মামলার খোঁজ পাওয়া গেছে। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, একটি পাইপগান ও দুই রাউন্ড কার্তুজ (বন্দুকের গুলি) উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকালে বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী জানান, রাত দেড়টার দিকে শেরপুর উপজেলার ভবানীপুর বাজারের পূর্বপামের ব্রিজের ওপর দুদল সন্ত্রাসীর গোলাগুলি চলছিল। এ সংবাদ পেয়ে তিনি, শেরপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, শেরপুর থানার ওসি হুমায়ুন কবির ও টহল পুলিশের দল ঘটনাস্থলে যান।

সেখানে ধনেশ ওরফে সুকুমার সরকার ও আফজাল হোসেনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। দ্রুত তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তাদের মরদেহ ওই হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এ ব্যাপারে বগুড়ার শেরপুর থানায় পৃথক মামলার প্রস্তুতি চলছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী।

যশোরে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী নিহত

যশোর সদর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শিশির নামে এক সন্ত্রাসী নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে উপজেলার মাহিদিয়া এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

শেরপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

শেরপুর সদর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি, এ সময় জেলা গোয়েন্দা শাখার এএসআই আরিফুল হকসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন।

মঙ্গলবার রাতে উপজেলার চরশেরপুর ইউনিয়নের ধোপাঘাট এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

আহত পুলিশদের শেরপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া নিহত যুবকের মরদেহ জেলা হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

জেলা পুলিশের এক দায়িত্বশীল কর্মকর্তা বন্দুকযুদ্ধের সত্যতা নিশ্চিত করলেও এ ব্যাপারে পুলিশের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো তথ্য বা বক্তব্য পাওয়া যায়নি। তবে জেলা পুলিশের পক্ষ থেকে বুধবার বেলা ১১টায় সংবাদ সম্মেলন করার কথা রয়েছে।

গাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

গাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত হয়েছেন। র‌্যাবের দাবি, ‘বন্দুকযুদ্ধে’ নিহত ব্যক্তি মাদক ব্যবসায়ী। ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

র‌্যাব জানায়, শ্রীপুরে প্রাইভেটকারে করে মাদক পাচার করছে একটি চক্র, এমন খবরে বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়। এসময় সন্দেহভাজন এক ব্যক্তি র‌্যাব দেখে প্রাইভেটকার নিয়ে পালানোর চেষ্টা করে। এক পর্যায়ে কড়াইতলা এলাকায় পৌঁছে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে মাদকপাচারকারী চক্রটি।

এ সময় র‌্যাবও পালটা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে আশরাফুল ইসলাম নামে একজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com