বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৮:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মাধবপুরে প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধনী অনুষ্ঠান গাজীপুরে পোশাক নারী শ্রমিক গণধর্ষণের শিকার ত্রিশালে রাস্তার দূর্ভোগে লালপুর-কৈতরবাড়ী ধর্ষণের সর্বোচ্চ সাজা হলে অপরাধীদের মধ্যে ভীতিও থাকবে: কাদের ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড প্রস্তাব মন্ত্রিসভায় অনুমোদন পাহাড়পুর একিয়া ডায়াগনস্টিক সেন্টারে অভিনব কায়দায় রোগীর সাথে প্রতারণা নবাবগঞ্জে অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার মাধবপুরে করোনার ভাইরাসের সুযোগে বালু খেকোদের রমরমা ব্যবসা নৌকায় ভোট দেয়ার অপরাধে বিএনপি দলগতভাবেই এইসব অপকর্ম করেছিল -তথ্যমন্ত্রী বড়াইগ্রামে জোর পুর্বক ঘরবাড়ি ভাংচুর করে রাস্তা নির্মাণ

রূপগঞ্জে চাউল বিতরণে মেয়র হাছিনা গাজী

খবরের আলো :

 

 

স্টাফ রিপোর্টারঃ সাহাদাৎ হোসেন শাহীনঃ রূপগঞ্জ তারাব পৌর সভার মেয়র হাছিনা গাজী, কাউন্সিলর এবং পৌর কর্মকর্তা কর্মচারীদের উদ্দেশ্যে বলেছেন, চাউল বিতরণে কোন প্রকার অনিয়ম দেখতে বা শুনতে চাই না। প্রত্যেকটা কার্ডে ১৫ কেজি করে চাউল দেবেন। কেউ যদি চাউল বিতরণে কোন প্রকার অনিয়ম করে আমাকে জানাবেন আমি তার ব্যবস্থা নেব।মঙ্গলবার (২২ শ্রাবন, ৬ আগস্ট) রূপগঞ্জ উপ‌জেলার তারাব পৌরসভার রূপসী নিউ মডেল হাই স্কুল এন্ড কলেজ, বরপা সরকারি প্রাথমিক বিদ্যালয়, তারাবো পৌরসভা কার্যালয়, নোয়াপাড়া পৌর মাধ্যমিক বিদ্যালয় ও দীঘি বরাবো সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে হতদরিদ্রদের মাঝে ভিজিএফ কার্ডের চাউল বিতরন কার্যক্রমের উদ্বোধন এবং তদারকি শেষে তিনি এসব কথা বলেন। গরিবের হক মেরে খাওয়া দাওয়া পরিহার করুন চুরি করে আখের

গোছানো বন্ধ করুন,  তারাব পৌরসভার ৯টি ওয়ার্ডের ৫ টি কেন্দ্রে ৪ হাজার ৬শ’ ২১ টি হতদরিদ্র, গরীব, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ১৫ কেজি করে মোট ৬৯ দশমিক ৩ শ’ ১৫ মেট্রিক টন ভিজিএফ কার্ডের চাউল বিতরন করা হয়েছে ।

হাছিনা গাজী বলেন, বঙ্গবন্ধু  ক্ষুদা মুক্ত দারিদ্র্য মুক্ত সোনার বাংলা গড়তে চেয়েছিলো কিন্তু পারে নাই । ১৯৭৫ সালের ১৫ আগস্ট ক্ষমতা লোভী কিছু কুলাঙ্গার  বঙ্গবন্ধুকে স্বপরিবারের হত্যা করেছিলো। বর্তমানে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ক্ষুদা দারিদ্র্য মুক্ত হচ্ছে। আমাদের সবাইকে সততার সাথে দায়িত্ব ও কর্তব্য পালন করতে হবে।

মেয়র বলেন , সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের  অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। তারাও যে সুন্দর ভাবে ঈদ উদযাপন করতে পারে।

এ সময় উপ‌স্থিত ছি‌লেন, তারা‌ব পৌরসভার কাউন্সিলর নজরুল ইসলাম মফিজ, আমির হোসেন, আশরাফুল ইসলাম, বি.এম আতিকুর রহমান, রাসেল সিকদার, জোসনা বেগম, লায়লা পারভীন , আসমা বেগম, প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম,  নির্বাহী প্রকৌশলী জেড এম আনোয়ার, রূপগঞ্জ উপ‌জেলা যুবলী‌গের সাধারন সম্পাদক মোস্তা‌ফিজুর রহমান শা‌হিন প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com