শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১০:৩৯ অপরাহ্ন

ঐক্যফ্রন্ট গঠিত হওয়ায় বিচলিত সরকার: মওদুদ

খবরের আলো রিপোর্ট :

 

 

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেন, জাতীয় ঐক্যফ্রন্ট গঠিত হওয়ায় সরকার বিচলিত হয়ে পড়েছে। এ জন্যই সরকার এখন ঐক্যফ্রন্টকে আক্রমণ করতে শুরু করেছে।

শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে ‘নির্বাচনের তফসিল ঘোষণার আগেই খালেদা জিয়ার মুক্তি, সংসদ ভেঙে দিয়ে নির্বাচনকালীন সরকার প্রতিষ্ঠাই সংকট সমাধানের একমাত্র পথ’ শীর্ষক এক আলোচনা সভায় অংশ নিয়ে এসব কথা বলেন তিনি।

সরকার নির্বাচনের জন্য সুষ্ঠু পরিবেশ তৈরি করছে না- এমন অভিযোগ করে নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘অল্প সময়ের মধ্যে সরকারের বাঁধ ভাঙতে হবে। মাঠে নামতে হবে। আন্দোলন করে সরকারকে বাধ্য করতে হবে সংলাপে আসতে।’

তিনি বলেন, ‘সরকার যখন ঐক্যের সমালোচনা করে তার মানে বুঝতে হবে যে, আমাদের কাজ সঠিক হচ্ছে। কিন্তু দুঃখ লাগে তারা অনেক অশালীন ও কুরুচিপূর্ণ বক্তব্য রাখছে। তাতে আরও প্রমাণ হয় যে, তারা এখন নিশ্চিত হয়ে গেছে, যদি সুষ্ঠু নির্বাচন হয় তাহলে বর্তমান সরকারের ভরাডুবি হবে।

এ সময় মওদুদ অভিযোগ করে বলেন, সরকার ইচ্ছা করে নির্বাচনী পরিবেশ নষ্ট করছে। পাঁচ হাজারের বেশি গায়েবি মামলায় বিএনপির প্রায় পাঁচ লাখ নেতাকর্মীকে আসামি করা হয়েছে।

সিলেটে ঐক্যফ্রন্টের জনসভা প্রসঙ্গে তিনি বলেন, অনুমতি দিয়েও তা প্রত্যাহার করা হয়েছে। এতে এটাই প্রমাণ করে যে, সরকারের জনপ্রিয়তা কত নিচে নেমে গেছে।’

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com