মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঢাকাকে ৭ উইকেটে হারালো সিলেট বাংলায় লড়ার ক্ষমতা বিজেপির নেই বললেন জয়প্রকাশ ও রীতেশ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে আপত্তিকর মন্তব‍্য, ফের বির্তকের সৃষ্টি করলেন নানা পাটোলে মানবিক পুলিশ  বদলগাছীতে লক্ষ্যমাত্রার চেয়ে অধিক জমিতে গম চাষবাদ গাজীপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে ৯জেব্রার মৃত্যু মাটিরাঙ্গাতে ওপেন হাউজ ডে এবং কমিউনিটি পুলিশিং সংক্রান্ত আলোচনা সভা বিরাট কেলেঙ্কারিতে ফাঁসলেন বলিউড ভাইজান সালমান খান! লাখাইয়ে যত্র তত্র খোলা ল্যাট্রিনের ব্যবহার, হুমকির মুখে জনস্বাস্থ্য অবিস্মরণীয় ব্যক্তিত্ব মানবতাবাদী ও শিক্ষাবিদ মাওলানা মুহাম্মদ শামসুদ্দীন (রহ:) 

রাজবাড়ীতে ট্রেনে কাটা পড়ে তিন যাত্রী নিহত

খবরের আলো রিপোর্ট :

 

 

রাজবাড়ীর কালুখালি স্টেশন থেকে ভাটিয়া পাড়াগামী একটি ট্রেনের ধাক্কায় শ্যালোইঞ্জিন চালিত আলম সাধুর তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আটজন।

শুক্রবার দুপুরে বালিকান্দির জামলাপুর স্টেশন সংলগ্ন লেভেল ক্রোসিংয়ে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বাঘুটিয়া গ্রামের শহিদ শেখের ছেলে সরোয়ার শেখ (২২), একই গ্রামের এলেম সরদারের ছেলে ইমরান সরদার (২২) ও তুলশী বরাট গ্রামের শুকুর আলীর ছেলে শাকিল শেখ (২০)।

আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক।

রাজবাড়ী সদর থানার ওসি এ কে এম আজম হুদা জানান, নিহত ও আহতরা সবাই মধুখালীর আশাপুরের রাজ্জাক খান জুট মিলের শ্রমিক। তারা জুট মিলের কাজ শেষে ভটভটি গাড়িতে করে বাড়ি ফিরছিলেন। এসময় গাড়িটি জামালপুরের সোলাকুড়া রেলগেট ক্রস করার সময় এ দুর্ঘটনা ঘটে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com