সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ০৫:৪৬ অপরাহ্ন

রাজধানীসহ ২৯ হলে মুক্তি পেয়েছে ‘দেবী’

খবরের আলো রিপোর্ট :

 

 

নন্দিত কথা সাহিতত্যিক হুমায়ূন আহমেদের অমর সৃস্টি ‘মিসির আলি’ সিরিজের ‘দেবী’ উপন্যাস অবলম্বনে নির্মিত ‘দেবী’ চলচ্চিত্রটি মুক্তি পেয়েছে। শুক্রবার সারাদেশের মোট ২৯ প্রেক্ষাগৃহে অনম বিশ্বাস পরিচালিত সিনেমাটি মুক্তি পেয়েছে।

ছবিটিতে ‘মিসির আলি’ চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী আর ‘রানু’ চরিত্রে দেখা যাবে জয়া আহসানকে।

রাজধানী ঢাকার ৭টি ও ঢাকার বাইরে ২২টি প্রেক্ষাগৃহে সিনেমাটি দেখা যাবে সিনেমাটি। ঢাকায়- ‘স্টার সিনেপ্লেক্স’, ‘ব্লকবাস্টার’, ‘বলাকা’, ‘শ্যামলী’, ‘মধুমিতা’, ‘চিত্রামহল’ ও ‘পুনম’ প্রেক্ষাগৃহে চলছে ‘দেবী’।

এছাড়াও ঢাকার বাইরে সান্তাহারের ‘পূর্বাশা’, কুমিল্লার ‘গ্যারিসন’, নারায়ণগঞ্জের ‘নিউ মেট্রো’, টঙ্গীর ‘চম্পাকলি, জয়দেবপুরের ‘বর্ষা’, সাভারের ‘সেনা’, চট্টগ্রামের ‘আলমাস’ ও ‘সিলভার স্ক্রিন’, বরিশালের ‘অভিরুচি’, সিলেটের ‘নন্দিতা’, খুলনার ‘লিবার্টি, যশোরের ‘মনিহার’, খুলনার ‘শঙ্খ’, দিনাজপুরের ‘মডার্ন’, রংপুরের ‘শাপলা’, পাবনার ‘রূপকথা’, কিশোরগঞ্জের ‘মানসী’, বগুড়ার ‘সোনিয়া’ ও ‘মম ইন’, ময়মনসিংহের ‘ছায়াবানী, নেত্রকোনার ‘হীরামন’ এবং শেরপুরের ‘সত্যবতী’তে মুক্তি পেয়েছে।

‘দেবী’ সিনেমায় অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন অনিমেষ আইচ, ইরেশ যাকের, শবনম ফারিয়া প্রমুখ।২০১৫-১৬ সালের সরকারি অনুদান ও অভিনেত্রী জয়া আহসানের ‘সি তে সিনেমা’র প্রযোজনায় ‘দেবী’ নির্মিত হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com