শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১১:২২ পূর্বাহ্ন

ঈদ শুভেচ্ছা বিনিময় করবে না বিএনপি

খবরের আলো রিপোটঃ

 

 

দেশের প্রায় সব রাজনৈতিক দল ঈদের দিন দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় থাকে। তবে এবারের ঈদুল আজহায় কোনো শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান করছে না বিএনপি। দলের চেয়ারপাসন খালেদা জিয়া কারাবন্দি থাকায় বিএনপি নেতাদের মধ্যে ঈদের আমেজও খুব একটা নেই।

বিএনপির নেতারা বলছেন, দলীয় প্রধান কারাবন্দি, অন্যদিকে ডেঙ্গু আর বন্যা পরিস্থিতিও উদ্বেগজনক। সবকিছু মিলিয়ে এবারও দলটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হবে না।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঢাকায় থাকছেন না, তিনি ঠাকুরগাঁওয়ে ঈদুল আজহা উদযাপন করবেন। অপরদিকে স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ চিকিৎসার জন্য দেশের বাইরে অবস্থান করছেন। ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়াও বিদেশে চিকিৎসাধীন। দেশে আছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য লে. জে. (অব.) মাহাবুবুর রহমান এবং মির্জা আব্বাস। তবে তারা শারীরিকভাবে অসুস্থ। এছাড়া বিএনপি থেকে নির্বাচিত সংসদ সদস্য মো. মোশাররফের দুই সন্তান ডেঙ্গু রোগে আক্রান্ত।

দলীয় সূত্রে জানা গেছে, ঈদে বিএনপির নেতাকর্মীরা বেলা ১২টার দিকে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত জিয়াউর রহমানের কবর জিয়ারত করবেন। পরে বনানীতে জিয়াউর রহমানের কনিষ্ঠপুত্র প্রয়াত আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত করবেন। এছাড়া পরিবারের সদস্যরা বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করবেন। দলের নেতারাও দেখা করার চেষ্টা করবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com