রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৬:০৫ পূর্বাহ্ন

ঈদের শুভেচ্ছা জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি

খবরের আলো :

 

 

মো: জসীম উদ্দীন চৌধুরী:চাঁদপুর জেলার সর্বস্তরের জনগণসহ সবাইকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি।

শুভেচ্ছাবার্তায় দীপু মনি বলেন, মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-আযহা নিয়ে আসুক আনন্দ বার্তা। ভোগে সুখ নয়, ত্যাগেই প্রকৃত সুখ। ঈদ-উল-আযহার এদিনে প্রতিটি কোরবানি হোক মহান আল্লাহ পাকের সন্তুষ্টির লক্ষ্যে।

শিক্ষামন্ত্রী বলেন, শুধু পশু কোরবানি নয়, কোরবানি হোক মানুষের ভেতরে যে পশুপ্রবৃত্তি রয়েছে তার, সকল অসমতা ও হিংসা-বিদ্বেষের। জেগে উঠুক মানবতা, পারস্পরিক সমপ্রীতি। ধনী, গরিব নির্বিশেষে সকল মুসলমান যেনো ঈদের আনন্দ সমানভাবে ভাগাভাগি করে এ প্রত্যাশা করি।

তিনি আরো বলেন, পবিত্র ঈদ-উল-আযহা সুমহান ত্যাগের মহিমার এক অনন্য দৃষ্টান্ত। কোরবানির মধ্য দিয়ে আল্লাহর প্রতি ত্যাগের মহান আদর্শ স্থাপিত হয়। এ কামনায় আমি পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশে বিদেশে অবস্থানরত আমার সকল শুভাকাঙ্ক্ী, শুভানুধ্যায়ী, আমার সহযোদ্ধা, সাংবাদিক ও সুধী মহলসহ সকল পেশাজীবী মানুষের প্রতি জানাচ্ছি অকৃত্রিম ভালোবাসা, শুভেচ্ছা ও অভিনন্দন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com