রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৮:০৮ পূর্বাহ্ন

মানুষের কল্যাণে উৎসাহিত হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

খবরের আলো রিপোটঃ

 

 

সর্বস্তরের মানুষের সঙ্গে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা বিনিময় করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় মানবতা ও মানুষের কল্যাণে সর্বোচ্চ ত্যাগের জন্য প্রস্তুত থাকার আহ্বান জানান তিনি।

সোমবার গণভবনে সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদুল আযহার শুভেচ্ছা বিনিময় করেন শেখ হাসিনা। রাজনৈতিক নেতাকর্মী, শিল্পী, সাহিত্যিক, সাংবাদিক, চিকিৎসক, বুদ্ধিজীবীরা ঈদের নামাজ শেষেই ভিড় করেন প্রধানমন্ত্রীর সরকারি বাসভবনে। ইদের আনন্দ ভাগাভাগির এই সারিতে ছিল শ্রমজীবী, বস্তিবাসীসহ সর্বস্তরের মানুষ।

স্বাগত বক্তব্যে শোকাবহ আগস্ট স্মরণ করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারে যারা নির্মম হত্যাকাণ্ডের শিকার হন তাদের জন্য দেশবাসীর কাছে দোয়া চান প্রধানমন্ত্রী।

প্রতিকূল অবস্থা জয় করে দেশ এগিয়ে যাচ্ছে উল্লেখ করে সরকারের লক্ষ্য জানান প্রধানমন্ত্রী। উন্নয়নের অগ্রযাত্রা অব্যহত থাকলে, সরকার মানুষের আস্থার মর্যাদা দেবে বলেও প্রতিশ্রুতি দিয়েছেন শেখ হাসিনা।

বিচারক, মন্ত্রিপরিষদ সচিব, তিন বাহিনী প্রধান, বিদেশি কূটনীতিক, সিনিয়র সচিব এবং সচিব মর্যাদার কর্মকর্তা, বেসামরিক ও সামরিক কর্মকর্তাদের সঙ্গেও শুভেচ্ছা বিনিময় করেন প্রধানমন্ত্রী।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com