শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৮:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মাধবপুরে প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধনী অনুষ্ঠান গাজীপুরে পোশাক নারী শ্রমিক গণধর্ষণের শিকার ত্রিশালে রাস্তার দূর্ভোগে লালপুর-কৈতরবাড়ী ধর্ষণের সর্বোচ্চ সাজা হলে অপরাধীদের মধ্যে ভীতিও থাকবে: কাদের ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড প্রস্তাব মন্ত্রিসভায় অনুমোদন পাহাড়পুর একিয়া ডায়াগনস্টিক সেন্টারে অভিনব কায়দায় রোগীর সাথে প্রতারণা নবাবগঞ্জে অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার মাধবপুরে করোনার ভাইরাসের সুযোগে বালু খেকোদের রমরমা ব্যবসা নৌকায় ভোট দেয়ার অপরাধে বিএনপি দলগতভাবেই এইসব অপকর্ম করেছিল -তথ্যমন্ত্রী বড়াইগ্রামে জোর পুর্বক ঘরবাড়ি ভাংচুর করে রাস্তা নির্মাণ

শোক দিবসে রাজধানীতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা : ডিএমপি কমিশনার

ছবি : ফোকাস বাংলা

খবরের আলো রিপোটঃ

 

 

ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেছেন, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে রাজধানীজুড়ে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। বুধবার দুপুরে রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বর এলাকায় নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ শেষে তিনি সাংবাদিকদের এ তথ্য জানান।

ডিএমপি কমিশনার বলেন, জাতীয় শোক দিবসকে ঘিরে যাতে শহরের কোথাও কোনো বিশৃঙ্খলা সৃষ্টি না হয় সে জন্য কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। সেই সঙ্গে ধানমন্ডি ৩২ এবং বনানী কবরস্থানেও জাতির শ্রদ্ধা নিবেদনের জন্য প্রয়োজনীয় নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। সিসিটিভি পর্যবেক্ষণ এবং রাষ্ট্রীয় পোশাকের পাশাপাশি সাদা পোশাকে বিপুল সংখ্যক গোয়েন্দা পুলিশ মাঠে নজরদারি করছেন। কোনো বিশৃঙ্খলার চেষ্টা করলে তা প্রতিহত করা হবে।

তিনি আরো বলেন, ভিআইপিদের শ্রদ্ধা নিবেদন শেষে সাধারণ মানুষের জন্যও উন্মুক্ত থাকবে থানমন্ডি ৩২ এবং বনানী কবরস্থান। তবে শ্রদ্ধা নিবেদনে আসা সাধারণ জনগণকে সহযোগিতা করার আহ্বান জানিয়ে ডিএমপি কমিশনার বলেন, আপনারা শ্রদ্ধা নিবেদনে আসা এবং যাওয়ার সময় অবশ্যই সুশৃঙ্খলভাবে কাজটি করবেন সে অনুরোধ রইল। সেই সঙ্গে শ্রদ্ধা নিবেদনে এসে ছবি তুলতে গিয়ে আপনার বিলম্বের কারণে অন্যরা যেন বিড়ম্বনায় না পড়ে সে বিষয়টিও খেয়াল রাখবেন।

শ্রদ্ধা নিবেদনে এলাকাগুলোতে সব ধরনের গাড়ি চলাচল সীমিত ও পার্কিং নিষিদ্ধ করা হয়েছে জানিয়ে কমিশনার বলেন, যেহেতু সমগ্র মহানগরে দিবসটি উপলক্ষে বিভিন্ন কর্মসূচি চলবে তাই আয়োজকদের সঙ্গে সমন্বয় করেই নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন সিটিটিসি প্রধান মনিরুল ইসলাম, অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) মীর রেজাউল আলম, যুগ্মকমিশনার (ট্রাফিক) মফিজ আহমেদ, রমনা জোনের উপ-কমিশনার (ডিসি) মারুফ আহমদ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com