বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৭:৪২ অপরাহ্ন

প্রধানমন্ত্রী রাতে দেশে ফিরছেন

খবরের আলো রিপোর্ট :

 

 

সৌদি বাদশা সালমান বিন আবদুল আজিজ আল সৌদের আমন্ত্রণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সৌদি আরবে ৪ দিনের সরকারি সফর শেষে আজ শুক্রবার রাতে দেশে ফিরছেন। প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীদের বহনকারী ফ্লাইটটি বিকেলে দেশের উদ্দেশে জেদ্দার কিং আব্দুল আজিজ আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর কথা রয়েছে।

সৌদি বাদশাহ সালমান বিন আব্দুল আজিজ আল সৌদের আমন্ত্রণে গত মঙ্গলবার প্রধানমন্ত্রী সৌদি আরব যান। সফরকালে প্রধানমন্ত্রী সৌদি রাজপ্রাসাদে সেদেশের বাদশাহর সাথে সাক্ষাত্ এবং মধ্যাহ্ন ভোজে অংশগ্রহণ করেন। সৌদি আরবের যুবরাজ ও উপ-প্রধানমন্ত্রী এবং প্রতিরক্ষামন্ত্রী মোহাম্মদ বিন সালমান বিন আবদুল আজিজের সাথে বৈঠক করেন শেখ হাসিনা।

এছাড়া গতকাল বৃহস্পতিবার কাউন্সিল অব সৌদি চেম্বার (সিএসসি) এবং রিয়াদ চেম্বার অব কমার্সের নেতৃবৃন্দের সাথে বৈঠক এবং সৌদি আরবের রাজধানী রিয়াদের কূটনৈতিক এলাকায় বাংলাদেশ চ্যান্সেরি ভবনের উদ্বোধন করেন শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী পবিত্র মসজিদে নববীতে মহানবী হযরত মোহাম্মদ (স.) এর রওয়াজা মোবারক জিয়ারত করেন। পরে প্রধানমন্ত্রী এশার নামাজের পর মক্কায় পবিত্র ওমরাহ পালন করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com