শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১১:৫৬ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে জেলা প্রশাসনের আয়োজনে শোক র‌্যালি

খবরের আলো রিপোটঃ

 

 

নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস।

বৃহস্পতিবার সকালে এ উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে  থেকে একটি শোক র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে জেলা পরিষদ অডিটোরিয়ামে গিয়ে শেষ হয়। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে এক মিনিট নিরবতা পালন করা হয়।

পরে জেলা পরিষদ অডিটোরিয়ামে  আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা প্রশাসক ড. কেএম কামর“জ্জামান সেলিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, বিশেষ অতিথি পুলিশ সুপার মোহা: মনির“জ্জামান (পিপিএম) ,জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মুহ: সাদেক কুরাইশী, প্রফেসর মনতোষ কুমার দে, মুক্তিযোদ্ধা কমান্ডার বদরুদ্দোজা বদর, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী ,ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি  মাহবুবুর রহমান খোকন,সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, যুগ্ন সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন প্রমুখ।

পরে জেলা আ’লীগের আয়োজনে দলীয় কার্যালয় থেকে একটি শোক র‌্যালি বের হয়ে জেলা পরিষদ ডাক বাংলোয় গিয়ে শেষ হয়। সেখানে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি প্রদান করা হয়। এ সময় সংক্ষিপ্ত বক্তব্য দেন, আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য ও জেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব দবির“ল ইসলাম, সাধারণ সম্পাদক মুহ: সাদেক কুরাইশী প্রমুখ।

অন্যদিকে ঠাকুরগাঁও প্রেস ক্লাবের পক্ষ থেকেও শোক র‌্যালি শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী,সাধারণ সম্পাদক লুৎফর  রহমান মিঠু,যুগ্ন সাধারণ সম্পাদক ফিরোজ আমিন সরকার,সাংবাদিক শাহীন ফেরদৌস ,গোলাম সারোয়ার স¤্রাট,আসাদুজ্জামান শামিম,নবীন হাসান,ফাতেমা তু ছোগরা,সারমিন হাসান প্রমুখ। এছাড়াও আ’লীগের সহযোগি অঙ্গ সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান, সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান, সামাজিক, স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকেও যথাযোগ্য মর্যাদায় শোক দিবস পালন করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com