শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১২:০৪ অপরাহ্ন

বরগুনার মেয়রের ছেলে ১শ পিস ইয়াবাসহ ঢাকায় গ্রেফতার

খবরের আলো :

 

 

মোঃ মিজানুর রহমান স্বাধীন : বরগুনা পৌরসভার মেয়র মো. শাহাদাত হোসেন বাবুলের একমাত্র ছেলে মো. নাসির আল মামুনকে শুক্রবার বিকালে ১০০ পিচ ইয়াবাসহ ঢাকায় গ্রেফতার করেছে পুলিশ।

পল্টন থানা সূত্রে জানা যায়, মামুন দীর্ঘদিন ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত। রিফাত শরীফ হত্যাকান্ডের পর বরগুনা ত্যাগ করে মামুন। ঢাকায় এসে বিভিন্ন জনের কাছে ইয়াবা বিক্রি করে আসছে। ঢাকা পল্টন থানার উপপরিদর্শক ( এস আই) মো, জাহিদ হোসেন গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকালে ঢাকা মহানগর নাট্য মঞ্চের গেট থেকে মামুনকে গ্রেফতার করে।

এ সময় তার দেহ তল্লাসি করে ১০০ পিচ ইয়াবা জব্দ করেন। পুলিশের উপপরিদর্শক বলেন, মামুন প্যান্টের পকেটে ইয়াবা নিয়ে খুচরা পার্টির জন্য অপেক্ষা করছিল। কিন্তু কার জন্য অপেক্ষা করছিল সে বিষয়ে মুখ খোলেনি মামুন। বরগুনা পৌরসভায় মামুনের বাবা শাহাদাত হোসেন বাবুল দুই মেয়াদের মেয়র। মামুন বরগুনা শহরে প্রথম মাদকের ব্যবসা শুরু করে বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে।

বরগুনা জেলা যুবলীগের সভাপতি কামরুল আহসান মহারাজ বলেন, বরগুনা শহর মাদকে ভাসছে। এই ছোট শহরে মাদকের ব্যবসা প্রথম শুরু করে মামুন। বাবা দুই বার মেয়র। অঢেল ধন সম্পদের মালিক। পৌরসভায় মামুন ব্যতীত আর কোন ঠিকাদার নেই। ছেলের নামে টেন্ডারবাজি করে হাজার কোটি টাকার মালিক হয়েছেন মেয়র শাহাদাত হোসেন বাবুল। বাবার ক্ষমতার জোরে মামুন একটার পর একটা বিয়ে করে। শুরু করে মাদকের ব্যবসা। তিনি বলেন, মামুন এ পর্যন্ত ৪ টি বিয়ে করেছে। এর মধ্যে বরগুনা-১ আসনের আওয়ামীলীগের সাবেক এমপি মরহুম সিদ্দিকুর রহমানের মেয়েও বিয়ে করেন। মামুনের বাবা পৌর মেয়র বরগুনা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হওয়ায় ভয়ে তার বিরুদ্ধে এতদিন মুখ খোলেনি কেউ।

বরগুনা কে ক্ষমতাসীন দলের কিছু ব্যক্তি রাম রাজত্ব আকড়া বানিয়ে রেখেছে, বাংলাদেশে এমন কোন অপকর্ম নাই যা বরগুনাতে হয় না, একমাত্র রিফাত হত্যার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও অনলাইন পোর্টালগুলো সংবাদ প্রচারে ব্যাপক আলোড়ন সৃষ্টি করার পর একে একে বরগুনার সকল অপরাধের তথ্য বেরিয়ে আসছে সংবাদ মাধ্যমের মধ্য দিয়ে, বাংলাদেশের ৬৪ জেলার মধ্যে প্রশাসনের নজর এখন বরগুনা ও ফেনীর দিকে হলেও বড় বড় অপরাধীরা গা ঢাকা দিতে সক্ষম হয়েছে, রয়ে গেছে প্রশাসনের ধরাছোঁয়ার সম্পূর্ণ বাইরে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com