রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৭:১৪ পূর্বাহ্ন

পটুয়াখালীতে পৌরমেয়র মহিউদ্দিন আহমেদ প্রতিবন্ধীদের মাঝে বিতরন কলেন হুইল চেয়ার

All-focus

খবরের আলো :

 

 

হাবিবুর রহমান মাসুদ, পটুয়াখালী প্রতিনিধি :দি-পটুয়াখালী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র আয়োজনে চেম্বার মিলনায়তনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টে নিহত শহীদদের স্মরনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান এবং মহিউদ্দিন জনকল্যান ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিবন্ধীদের হুইল চেয়ার ও দরিদ্র শিক্ষার্থীদের মধ্যে পাঠ্যবই বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
আজ ১৭ আগস্ট সকাল ১০টায় চেম্বারের সভাপতি পৌরসভার মেয়র মহিউদ্দিন আহম্মেদ এর সভাপতিত্বে ও চেম্বারের সিনিয়র সহ-সভাপতি খন্দকার ফরহাদ জামান বাদলের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পটুয়াখালী-১ আসনের জাতীয় সংসদ সদস্য সাবেক ধর্ম প্রতিমন্ত্রী এ্যাডভোকেট মোঃ শাহজাহান মিয়া। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আবদুল মন্নান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক শাহজাহান খান, জেলা জাসদের সাধারন সম্পাদক শ.ম. দেলোয়ার হোসেন দিলিপ, সিপিবি’র সভাপতি মোতালেব মোল্লা, জেলা কৃষক লীগের সভাপতি মোঃ তসলিম সিকদার, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট সৈয়দ সোহেল। আরও বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক জালাল আহমেদ, চেম্বারের সহ-সভাপতি সাইদুজ্জামান লেলিন, জেলা জাপার যুগ্ম সাধার সম্পাদক জাকির মাহমুদ সেলিম, কাউন্সিলর লুৎফর রহমান শাহরিয়ার প্রমুখ।
পরে প্রধান অতিথি প্রতিবন্ধী ও দরিদ্র শিক্ষার্থীদের মধ্যে হুইল চেয়ার ও বই প্রদান করেন। হুইল চেয়ার ও পাঠ্যবই প্রাপ্তরা হলেন প্রতিবন্ধী বিনয় ভূষন দাস ও শংকর লাল পাল, কলেজ শিক্ষার্থী মুন্নী আখতার, ইভা আক্তার ও তামান্না সুলতানা রূপা।
এরপরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট নিহত সকল শহীদদের রূহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com