সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৫:০৪ পূর্বাহ্ন

আবারও হাস্যকর রান আউট (ভিডিও)

খবরের আলো  ডেস্ক :

 

 

সদ্য সমাপ্ত অস্ট্রেলিয়ার বিপক্ষে আবুধাবি টেস্টের তৃতীয় দিনে হাস্যকরভাবে রান আউট হয়েছেন পাকিস্তানের ব্যাটসম্যান আজহার আলি। সেই রেশ কাটতে না কাটতেই আবারও হাস্যকর রান আউটের ঘটনা ঘটেছে। এবারের ঘটনা নিউজিল্যান্ডের ঘরোয়া ক্রিকেট প্লাংকেট শিল্ডের।

নিউজিল্যান্ডের ওয়েলিংটন ঘরোয়া ক্রিকেটের ম্যাচে অটোয়া বনাম ওয়েলিংটন ম্যাচে রান নিতে গিয়ে পিছলে পড়ে যান ব্যাটসম্যান। একজন নয়, ২ ব্যাটসম্যানই! দু’জনে ক্রিজে শুয়ে শুয়ে দেখলেন রান আউটের মুহূর্ত।

ম্যাচের ৪৭তম ওভারে স্ট্রাইকিং প্রান্তের ব্যাটসম্যান মাইকেল রিপন বলে হালকা ফ্লিক করেই রানের জন্য দৌড় শুরু করলেন। একটা রানও নিলেন। এরপর ফিরতি রানের জন্য দৌড় শুরু করতেই করে ক্রিজে কুপোকাত হয়ে যান তিনি। সঙ্গে সঙ্গে উঠে ফের দৌড় শুরু করতেই আবার পিছলে পড়ে গেলেন। অন্যদিকে, স্ট্রাইকিং প্রান্তে পৌঁছে যাওয়া ব্যাটসম্যান স্মিথ পরিস্থিতি বুঝে স্ট্রাইকিং এন্ডে ফেরার জন্য উল্টো দৌড় শুরু করতেই তিনিও কুপোকাত।

আর এসবের মধ্যেই বলটা হাতে নিয়ে সোজা স্ট্রাইকিং এন্ডের স্ট্যাম্প ভেঙে দিলেন ওয়েলিংটনের উইকেটরক্ষক কিপান লেচি। আর তা শুয়ে শুয়ে অসহায় দৃষ্টিতে দেখলেন দুই ব্যাটসম্যান। আউট হয়ে গেলেন স্মিথ।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com