রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১০:৩৯ অপরাহ্ন

জাফরুল্লাহর বিরুদ্ধে ফের চাঁদাবাজি মামলা

খবরের আলো রিপোর্ট :

 

 

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে জমি দখল ও চাঁদাবাজির অভিযোগে আরও একটি মামলা দায়ের হয়েছে। শুক্রবার রাতে হাসান ইমাম নামে এক ব্যক্তি আশুলিয়া থানায় মামলাটি দায়ের করেন। আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপু মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন।
মামলার এজাহারে উল্লেখ করা হয়, আশুলিয়া থানার পাথালিয়া মৌজায় গণস্বাস্থ্য কেন্দ্রের পাশের একটি জমি দীর্ঘদিন যাবৎ দখলের চেষ্টা করছেন ডা. জাফরুল্লাহ চৌধুরী। ক্যানসার হাসপাতাল করার নামে ওই জমির মালিককে নামমাত্র মূল্যে জমিটি গণস্বাস্থ্য কেন্দ্র ট্রাস্টের নামে লিখে দেয়ার জন্য নানা রকমের চাপ দেয়া হচ্ছিল। জমি লিখে না দিতে চাইলে জামির মালিককে গণস্বাস্থ্য কেন্দ্র ট্রাস্ট্রের নামে এক কোটি টাকা দান করার জন্যও জোর করা হচ্ছিল।

মামলায় ডা. জাফর উল্লাহ চৌধুরী ছাড়াও গণবিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দেলোয়ার হোসেন, গণস্বাস্থ্য কেন্দ্রের পরিচালক সাইফুল ইসলামসহ আরও তিনজনকে আসামি করা হয়েছে। আশুলিয়া থানার ওসি আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

এর আগে গত সোমবার একই ধরনের অভিযোগে আশুলিয়া থানায় ডা. জাফরুল্লাহর বিরুদ্ধেজমি দখল ও চাঁদাবাজির মামলা করেন মানিকগঞ্জের এক বাসিন্দা।।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com