রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৫:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মাধবপুরে প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধনী অনুষ্ঠান গাজীপুরে পোশাক নারী শ্রমিক গণধর্ষণের শিকার ত্রিশালে রাস্তার দূর্ভোগে লালপুর-কৈতরবাড়ী ধর্ষণের সর্বোচ্চ সাজা হলে অপরাধীদের মধ্যে ভীতিও থাকবে: কাদের ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড প্রস্তাব মন্ত্রিসভায় অনুমোদন পাহাড়পুর একিয়া ডায়াগনস্টিক সেন্টারে অভিনব কায়দায় রোগীর সাথে প্রতারণা নবাবগঞ্জে অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার মাধবপুরে করোনার ভাইরাসের সুযোগে বালু খেকোদের রমরমা ব্যবসা নৌকায় ভোট দেয়ার অপরাধে বিএনপি দলগতভাবেই এইসব অপকর্ম করেছিল -তথ্যমন্ত্রী বড়াইগ্রামে জোর পুর্বক ঘরবাড়ি ভাংচুর করে রাস্তা নির্মাণ

নারায়ণগঞ্জে আমাদের তথ্যটুকু দিন, আমরা সুরাহা করবো- পুলিশ সুপার

খবরের আলো :

 

 

স্টাফ রিপোর্টারঃ সাহাদাৎ হোসেন শাহীন : যারা ভূমি হারিয়েছে আমরা তাদের ভূমি উদ্ধার করে দিয়েছি। নারায়ণগেঞ্জর অনেকে সন্ত্রাস চাঁদাবাজদের নিকট জিম্মি থাকায় বিচার দিতে পারে না। নারায়ণগঞ্জে প্রতিটি সেক্টরের মানুষের প্রতি আমাদের অনুরোধ, কেউ যদি কোন বাস আটকিয়ে অন্যায় ভাবে আপনাদের নিকট চাদা দাবি করে, এবং জোর করে অন্যায় ভাবে কারো জয়াগা দখল করে রাখে সেই তথ্যটুকু আপনারা আমাদের জানাবেন। আপনারা নিশ্চিত থাকেন আমরা তা সুরাহা করার চেষ্টা করব। আমরা চাই নারায়ণগেঞ্জ যার যতটুকু ভূমি আছে সে ততটুকু জায়গায় শান্তিতে বসবাস করবে।

বৃহস্পতিবার (২২আগস্ট) দুপুরে হাজীগঞ্জ মোড়ে নতুন বেকার বাস উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ এ কথা বলেন। পুলিশ সুপার আরো বলেন, গত ঈদের আগে নারায়ণগঞ্জের সকল বাস মালিকদের আমি অনুরোধ করেছিলাম ভাড়া কমানোর জন্য। অবশ্যই আপনারা বাস ভাড়াটা কমাবেন। আমি অভিযোগ পেয়েছি সিদ্ধিরগঞ্জ শিমরাইল পুলিশের নাম বলে চাদাঁ উঠানো হয়। আমি সেই বিষয়ে তদন্ত করার জন্য একজনকে দায়িত্ব দিয়েছি, সে আমাকে জানাবে। আপনারা রোডে বাস চালাবেন আপনাদের কোন চাদাঁ দিতে হবে না। আমাদের কাজে এমপি মন্ত্রী এবং মেয়র থেকে শুরু করে সকল জনপ্রতিনিধিদের সমর্থন রয়েছে। তাদের সমর্থন আছেই বলে আমরা এখানকার অনিয়ম এবং চাদাঁবাজ দূর করছি। তবে এক দিনে সব সমস্যা সমাধান করা সম্ভব না। আমরা সেইসব সমস্যা সমাধারন করার মধ্য দিয়ে এই জেলার মানুষকে স্বস্তি দেয়ার চেষ্টা করছি । তিনি বেকার বাস কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন,আপনাদের নামে যন কোন ধরনের অভিযোগ না আসে সেদিকে লক্ষ্য রাখবেন। সেই সাথে আপনারা বাস যাত্রীদের সাথে ভালো ব্যবহার করবেন। বেকার বাস এর আগেও ছিল , তবে আজকে নতুন মালিকানায় নতুন ভাবে উদ্বোধন হতে যাচ্ছে। এই বাসের যিনি দায়িত্ব নিয়েছেন আশা করি তিনি জনগণের সেবা করার মাসিকতা নিয়ে কাজ করবেন। বেকারবাস চালু হওয়ার মধ্য দিয়ে বেকারদের কর্মসাংস্থান হবে। একই সাথে তারা আর্থিক ভাবে লাভবান হবে। বেকার বাস চেয়ারম্যান রাসেল হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) নূেের আলম, অতিরিক্ত পুলিশ সুপার (‘ক’ সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী, আব্দুল্লা আল মামুন, বেকার বাসের উপদেষ্টা এ্ইচ এম শাহজাহান, ব্যবস্থাপনা পরিচালক রিয়াদ রেজা, সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ ওমর ফারুক, সদর থানার (ওসি) আসাদুজ্জামান প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com