শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৭:০৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মাধবপুরে প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধনী অনুষ্ঠান গাজীপুরে পোশাক নারী শ্রমিক গণধর্ষণের শিকার ত্রিশালে রাস্তার দূর্ভোগে লালপুর-কৈতরবাড়ী ধর্ষণের সর্বোচ্চ সাজা হলে অপরাধীদের মধ্যে ভীতিও থাকবে: কাদের ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড প্রস্তাব মন্ত্রিসভায় অনুমোদন পাহাড়পুর একিয়া ডায়াগনস্টিক সেন্টারে অভিনব কায়দায় রোগীর সাথে প্রতারণা নবাবগঞ্জে অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার মাধবপুরে করোনার ভাইরাসের সুযোগে বালু খেকোদের রমরমা ব্যবসা নৌকায় ভোট দেয়ার অপরাধে বিএনপি দলগতভাবেই এইসব অপকর্ম করেছিল -তথ্যমন্ত্রী বড়াইগ্রামে জোর পুর্বক ঘরবাড়ি ভাংচুর করে রাস্তা নির্মাণ

লঙ্কাকে হারিয়ে সিরিজ ড্র করলো কিউইরা

ছবি- সংগৃহীত

খবরের আলো  ডেস্ক :

 

 

ঘরের মাঠে সিরিজ জয়ের মিশনে নেমে ড্রতে সন্তুষ্ট থাকতে হচ্ছে শ্রীলঙ্কাকে। দুই ম্যাচের টেস্ট সিরিজে প্রথম ম্যাচ জিতে দুর্দান্ত শুরু করা লঙ্কানরা সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে নিউজিল্যান্ডের কাছে হারল ইনিংস ব্যবধানে। টেস্ট চ্যাম্পিয়নশিপের শুরুটা বলা যায় দু’দলের সমান ১-১ হলো।
কলোম্বোর পি’সারা ওভালে টস জিতে স্বাগতিক শ্রীলঙ্কা সিদ্ধান্ত নেয় ব্যাট করার। প্রথম ইনিংসটা একেবারে খারাপ হয়নি। লঙ্কান অধিনায়ক দ্বীমুথ করুনারত্নের ৬৫ আর ধনঞ্জয়া ডি সিলভার ১০৯ রানের ইনিংসে ভর করে ৯০ ওভার ২ বলে ২৪৪ রান তুলে।এই ইনিংসে টিম সৌদি নেন ৪ উইকেট আর ট্রেন্ট বোল্ট নেন ৩টি উইকেট। এ ছাড়া কলিন ডি গ্র্যান্ডহোম, উইলিয়াম সামারভিল ও আজাজ প্যাটেল নেন ১টি করে উইকেট। লঙ্কানদের দেয়া ২৪৪ রানের জবাবে ব্যাট করতে নেমে অনায়াসেই এই রান টপকে যায় কিউইরা। শুধু রান টপকানোই নয়, লঙ্কানদের সামনে প্রথম ইনিংসেই বড় রানের লিড ছুড়ে দেয় নিউজিল্যান্ড।ওপেনার টম ল্যাথামের ১৫৪, বিজে ওয়াটলিংয়ের ১০৫ আর কলিন ডি গ্র্যান্ডহোমের ৮৩ রানের কল্যাণে ১১৫ ওভারে ৬ উইকেটে ৪৩১ রানে ইনিংস ঘোষণা করে দেয়।দ্বিতীয় ইনিংসে ১৮৭ রানে পিছিয়ে থেকে ইনিংস শুরু করে স্বাগতিকরা। ব্যাটিংয়ে নেমে লঙ্কান দুই ওপেনার সাজঘরে ফেরেন সমান শূন্য রানে। এই যে ভোগান্তির শুরু সেটা শেষ পর্যন্ত আর কাটিয়ে উঠতে পারেনি শ্রীলঙ্কা। তার ফল ৬৫ রান ও ইনিংস ব্যবধানে হার।দ্বিতীয় ইনিংসে লঙ্কানদের হয়ে সর্বোচ্চ ৫১ রানের ইনিংস খেলেন নিরোশান ডিকরভেলা। বাকি ব্যাটসম্যানদের কেউই আর ৩০ রানের কোটা পার করতে পারেনি কিউই পেসারদের তোপের মুখে।এই ইনিংসে সমান ২টি করে উইকেট নেন বোল্ট, সৌদি, প্যাটেল ও সামারভিল। বাকি এক উইকেট নেন গ্র্যান্ডওম।

 

bestelectronics

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com