মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১১:০৭ পূর্বাহ্ন

যশোরে শার্শার কেরালখালিতে দু গ্রুপের সংঘর্ষে নিহত-১ আহত-২

খবরের আলো :
মোঃ আয়ুব হোসেন পক্ষী,বেনাপোল প্রতিনিধি:যশোরের শার্শা কেরালখালি পল্লীতে দু গ্রুপের সংঘর্ষে হোসেন আলী নামে একজন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো দু জন। নিহত হোসেন আলী কেরালখালি গ্রামের মুনতাজ আলীর ছেলে। আহত ২জনকে স্থানীয়রা উদ্ধার করে  বুরুজ বাগান স্বাস্থ্য কেন্দ্রে পাঠিয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান,পূর্ব শত্রুতার জের ধরে শনিবার সকালে হোসেন আলীর বাড়ীতে স্বদলবলে হামলা চালায় একই গ্রামের আব্দুল করিম এর পুত্র ফরিদ উদ্দিন(২২),রিজাউলরে ছেলে তরিকুল(২০)রিজাউলের স্ত্রী ফাহিমা(৪৫) সহ আরও অনেকে জড়িত আছে বলে জানা যায় । এসময় তাদেরকে বাধা দেয় হোসেন আলী ও তার পুত্র সাকিল হোসেন। চলে উভয়ের মধ্যে মারামারি। পিটিয়ে হত্যা করা হয় হোসেন আলীকে।
এসময় গুরুতর আহত হয় সাকিল ও ফরিদ উদ্দিন। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্ত  জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। আতংক ও উত্তেজনা বিরাজ করছে গ্রামজুড়ে।
শার্শা থানার ওসি এম মসিউর রহমান জানান,পূর্ব শত্রুতার জের ধরে পতিপক্ষের হামলায় খুন হয় হোসেন আলী। আহত হয় দু জন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে বলে জানান তিনি। লাশ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।
স্থানীয়রা জানান শুক্রবার সকালে স্থানীয় বাজারে চায়ের দোকানে একটি বাইসাইকেল কেনাবেচা নিয়ে হোসেন আলী ও ফরিদ উদ্দিনের মধ্যে কথা কাটি হয়। হাতাহাতির ঘটনাও ঘটে। এরই সুত্র ধরে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com