শুক্রবার, ১৬ অক্টোবর ২০২০, ০৩:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :

আশুলিয়ার কন্ডা সুগন্ধি সিটবাড়ী ও শ্রীপুর প্রায় ১৫০০ বসতবাড়ির অবৈধ গ‍্যাস সংযোগ বিচ্ছিন্ন

খবরের আলো :

 

 

রাজু হাওলাদার স্টাফ রিপোর্টার আশুলিয়া : আশুলিয়ার কন্ডা সুগন্ধি সিটবাড়ী ও শ্রীপুর ‍উত্তরপাড়া এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন সাভারের তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড।

আজ (২৮আগষ্ট)বুধবার সারাদিন ব্যাপী সাভারের তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েমের নেতৃত্বে এবং বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাউজুল কবিরের ভ্রাম্যমাণ আদালত এ অভিযান পরিচালনা করেন।

অভিযানের সাথে থাকা স্থানীয় ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলাম জানান, আজকে এই অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।  এরপরেও যদি কেউ অবৈধভাবে গ্যাস সংযোগ দেয়, তবে গণমাধ্যম কর্মীদের ও স্থানীয়দের অনুরোধ করব আমাকে জানাবেন। এ ব্যাপারে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ অভিযানে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) অহিদ মিয়া ও সহ উপ-পরিদর্শক (এএসআই) মোঃ আমিরুল ইসলামের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ মোতায়েন ও ছিলো।
এ সময় ৪ কিলোমিটার এলাকার প্রায় ১৫০০ বসতবাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এ অভিযান কাজে সাভার তিতাসের ৮০ জন শ্রমিক অংশ নেয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com