বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০২:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দাউদকান্দি সেতুর টোলে সাংবাদিকের গাড়ি ডাকাতি কোভিড মোকাবিলায় বাংলাদেশের দৃষ্টান্ত অনন্য : ডব্লিউএইচও আইজিপির সাথে বিএনপির প্রতিনিধি দলের বৈঠক অনুষ্ঠিত বদলগাছীতে নিষেধাজ্ঞা অমান্য করে কৃষি জমিতে চলছে পুকুর খনন জান্নাত একাডেমী হাই স্কুলে শহীদ দিবস উদযাপন দোহারে মুজিববর্ষ উপলক্ষে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত চাষের নতুন পদ্ধতি যন্ত্রের ব্যবহার বাড়বে কমবে সময়,শ্রম, ও খরচ – কৃষিমন্ত্রী  করনা মোকাবেলায় স্বর্ণপদক পেলেন ইউপি চেয়ারম্যান  আমিনুর রহমান আজ সৈয়দ মুহাম্মদ আহমদ উল্লাহ’র প্রথম মৃত্যুবার্ষিকী সাভারে ঝুলন্ত অবস্থায় অন্তঃসত্ত্বার মরদেহ উদ্ধার

ছয় বাহিনীর ৪৩ জলদস্যুর আত্মসমর্পণ

খবরের আলো রিপোর্ট :

 

 

কক্সবাজারের মহেশখালী ও কুতুবদিয়া উপকূলীয় এলাকার ছয়টি জলদস্যু বাহিনীর ৪৩ জন সদস্য আত্মসমর্পণ করেছেন। স্বরাষ্ট্রমন্ত্রী মো. আসাদুজ্জামান খান কামালের কাছে অস্ত্র জমা দিয়ে আত্মসমর্পণ করে জলদস্যুরা।

শনিবার দুপুর ১২টার দিকে মহেশখালী আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে এ আত্মসমর্পণ অনুষ্ঠানের আয়োজন করে র‌্যাব। এ সময় ৯৪টি অস্ত্র ৭ হাজার ৬৩৭টি গোলাবারুদ হস্তান্তর করা হয়।

আত্মসমর্পণ অনুষ্ঠানে মহেশখালীর আনজু বাহিনীর ১০ জন সদস্য ২৪টি অস্ত্র এবং ৩৪৫টি গোলাবারুদ, রমিজ বাহিনীর দুইজন সদস্য আটটি অস্ত্র এবং ১২০টি গোলাবারুদ, নুরুল আলম ওরফে কালাবদা বাহিনীর ছয়জন সদস্য ২৩টি অস্ত্র এবং ৩৩৩টি গোলাবারুদ, জালাল বাহিনীর ১৫ জন সদস্য ২৯টি অস্ত্র ছয় হাজার ৭৯৮ গোলাবারুদ, আইয়ুব বাহিনীর নয়জন সদস্য নয়টি অস্ত্র ৩৭টি গোলাবারুদ ও আলাউদ্দিন বাহিনীর একজন সদস্য একটি অস্ত্র এবং চারটি গোলাবারুদ জমা দেয়।

এর মধ্যে রয়েছে- এসএমজি একটি, ব্রিটিশ ৩৪ রিভলবার একটি, দেশি পিস্তল দুটি, দেশি একনলা বন্দুক ৫২টি, দেশি দুইনলা বন্দুক দুটি ওয়ান শুটারগান ১৯টি, থ্রি কোয়ার্টার ১৫টি ও ২২ বোর রাইফেল।

এসময় আত্মসমর্পণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, পুলিশের চট্টগ্রাম বিভাগীয় পুলিশ কর্মকর্তা খন্দকার গোলাম ফারুক, কক্সবাজার-২ আসনের এমপি আশেক উল্লাহ রফিক, কক্সবাজার জেলা প্রশাসক মো. কামাল হোসেন ও পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com