শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৬:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মাধবপুরে প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধনী অনুষ্ঠান গাজীপুরে পোশাক নারী শ্রমিক গণধর্ষণের শিকার ত্রিশালে রাস্তার দূর্ভোগে লালপুর-কৈতরবাড়ী ধর্ষণের সর্বোচ্চ সাজা হলে অপরাধীদের মধ্যে ভীতিও থাকবে: কাদের ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড প্রস্তাব মন্ত্রিসভায় অনুমোদন পাহাড়পুর একিয়া ডায়াগনস্টিক সেন্টারে অভিনব কায়দায় রোগীর সাথে প্রতারণা নবাবগঞ্জে অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার মাধবপুরে করোনার ভাইরাসের সুযোগে বালু খেকোদের রমরমা ব্যবসা নৌকায় ভোট দেয়ার অপরাধে বিএনপি দলগতভাবেই এইসব অপকর্ম করেছিল -তথ্যমন্ত্রী বড়াইগ্রামে জোর পুর্বক ঘরবাড়ি ভাংচুর করে রাস্তা নির্মাণ

পালিয়ে বিয়ে করেছিলেন সৌরভ গাঙ্গুলী!

খবরের আলো  ডেস্ক :

 

 

একটা সময় গণমাধ্যমে কড়া রং মেখে নিউজ প্রকাশ করা হয়েছে, ‘পালিয়ে বিয়ে করেছেন সৌরভ গাঙ্গুলী!’ কিন্তু ঘটনাটা আসলেই তেমন ছিল না। এরপর সৌরভ নিজেই জানিয়েছিলেন- ধুমধাম করেই তাদের বিয়ে হয়েছিল। সানাই বাজিয়ে সবাইকে জানান দিয়েই বাবা চণ্ড গাঙ্গুলী পুত্রের বিয়ে দিয়েছিলেন।

১৯৯৭ সালের ফেব্রুয়ারিতে ডোনার সঙ্গে বিয়ে হয়েছিল কলকাতার মহারাজার। তবে এটা সত্যি যে, ডোনাকে ভালোবেসেই বিয়ে করেছিলেন গাঙ্গুলী। শুরুর দিকে তাতের সম্পর্ক নিয়ে পরিবারের আপত্তি থাকলেও ঘরের ছোটছেলের ভালবাসার পাত্রীকেই বউ হিসেবে মেনে নিয়েছিলেন চণ্ডী গাঙ্গুলী।

ভারতের সাবেক এই সফল অধিনায়কের বিয়ে নিয়ে বিভিন্ন সময় সংবাদমাধ্যমে রং চড়া খবর প্রকাশ হলেও সৌরভ জানান, তার আগে গাঙ্গুলি পরিবারে কেউ লাভ ম্যারেজ করেনি। আর সেই কারণেই বাড়িতে ডোনার কথা বলতে খানিক ভয়ই হয়েছিল তার। কিন্তু পরে তার আর ডোনার সম্পর্কের কথা জানতে পেরে চন্ডী গাঙ্গুলি সৌরভকে বলেছিলেন, ‘মন দিয়ে ক্রিকেট খেল, বাকিটা আমি সামলে নেবো।’

মূলত ফুটবলপ্রেমী সৌরভের ক্রিকেটে ক্যারিয়ার শুরু হয়েছিল কাকতালীয়ভাবেই। টাইফয়েডের কারণে সেবার বাংলা দলের ৭ জন ক্রিকেটার ছিটকে গিয়েছিলেন। তখনই ক্রিকেট খেলার সুযোগ আসে সৌরভের। আর সেই সুযোগের সদ্ব্যবহার করে শতরান করেছিলেন কলকাতার দাদা খ্যাত সৌরভ। আর পরে দাদা স্নেহাশিষের বদলি হিসেবে রঞ্জি দলে ডাক পেয়ে সৌরভ ছড়িয়েছিলেন সৌরভ গাঙ্গুলী।

গাঙ্গুলীই প্রথম ভারতকে উপমহাদেশের বাইরে ম্যাচ জেতাতে শিখিয়েছেন। ভারতের দলগত পারফরম্যান্সের মন্ত্রটাও তারই দেয়া। একদিনের ম্যাচ আর টেস্ট মিলিয়ে ২০ হাজারের বেশি আছে সৌরভের ঝুলিতে। আছে ৩৮টি সেঞ্চুরি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com