বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০১:০২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বন্যহাতি নষ্ট করেছে ২০০ একর জমির ধান খুলনার রূপসায় ১৭ দিনেও মেলেনি এসএস‌সি পরীক্ষার্থী মৌ‌মি”র খোঁজ  মডেল অঙ্গনওয়াড়ি সেন্টারে শিলান‍্যাস করলেন বিধায়ক শ্রীবিজয় মালাকার বাবার জন্য প্রতীক আনতে যেয়ে সড়ক দুর্ঘটনায় আহত হলো চেয়ারম্যান প্রার্থীর ছেলে চুয়াডাঙ্গা শত্রু মুক্ত দিবস পালন করলো জেলা প্রশাসন মহাসড়কের ৩ কিলোমিটার হোমেন বড়গোহাইন রোড নামে নামকরণ করলেন মুখ‍্যমন্ত্রী   সাংবাদিকরা জোটবদ্ধ, জামিনে মুক্ত অনির্বাণ রায় চৌধুরী চুয়াডাঙ্গায় ৪৫ লক্ষ টাকার স্বর্ণের বার জব্দ তৃতীয় বারের মতো জেলায় শ্রেষ্ঠ হলেন মাধবপুর থানার ওসি শৈলকুপায় নৌকা প্রার্থীর সমর্থকের ৩ মটরসাইকেলে আগুন আহত ৭

নেইমারকে ছাড়াই দাপুটে জয় পিএসজির

খবরের আলো ডেস্ক:

 

 

প্রথমার্ধে আনহেল দি মারিয়ার দুটি কর্নার কাজে লাগালেন মার্কিনিয়োস ও আদ্রিওঁ রাবিও। দ্বিতীয়ার্ধে ব্যবধান বাড়ালেন ইউলিয়ান ড্রাক্সলার, কিলিয়ান এমবাপে ও মুসা দিয়াবি। তারকা ফরোয়ার্ড নেইমারকে ছাড়াই আমিয়াঁকে হারিয়ে লিগ ওয়ানে জয়রথে থাকল পিএসজি।

নিজেদের মাঠে শনিবার ৫-০ জিতে পিএসজি। টানা ১০ জয়ে ৩০ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরও মজবুত করার পাশাপাশি লিগ ওয়ানে মৌসুমের শুরু থেকে টানা জয়ের রেকর্ড ১০ ম্যাচে টেনে নিয়ে গেল টমাস টুখেলের দল।

প্রথমার্ধেই দুই গোল করে ম্যাচে চালকের আসনে বসে যায় পিএসজি। দ্বাদশ মিনিটে দি মারিয়ার কর্নারে মার্কিনিয়োসের হেড দূরের পোস্ট দিয়ে ঠিকানা খুঁজে পায়।

শুরু থেকে বলের নিয়ন্ত্রণে এগিয়ে থাকা পিএসজি ব্যবধান দ্বিগুণ করে নিতে পারত ৩৪তম মিনিটে। দি মারিয়ার কর্নারে উরুগুয়ের ফরোয়ার্ড এদিনসন কাভানির হেড গোলরক্ষক ফিরিয়ে দেন।

তবে কর্নার থেকেই ৪২তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে বর্তমান চ্যাম্পিয়নরা। আর্জেন্টাইন মিডফিল্ডার দি মারিয়ার কর্নারে আরেকটি হেডে বল জালে পাঠান ফরাসি মিডফিল্ডার রাবিও।

৫৭তম মিনিটে দি মারিয়ার শট ফেরান গোলরক্ষক। এর তিন মিনিট পর আর্জেন্টাইন মিডফিল্ডারকে তুলে মুসা দিয়াবিকে নামান কোচ।

দুই মিনিটে আরও দুই গোল দিয়ে জয় অনেকটাই নিশ্চিত করে নেয় পিএসজি। ৮০তম মিনিটে সতীর্থের বাড়ানো নিচু ক্রসে ডাইভিং হেডে ড্রাক্সলার লক্ষ্যভেদ করার পর দিয়াবির সঙ্গে বল দেওয়া-নেওয়া করে ডান পায়ের নিখুঁত শটে কাছের পোস্ট দিয়ে স্কোরলাইন ৪-০ করেন এমবাপে।

শেষ দশ মিনিটে খেই হারানো আমিয়াঁর বড় ব্যবধানের হার নিশ্চিত হয়ে যায় ৮৭তম মিনিটে দিয়াবির গোলে।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com