বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৮:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

মিন্নির জামিন বহাল, মুক্তিতে বাধা নেই

খবরের আলো রিপোটঃ

 

 

বরগুনার রিফাত শরীফ হত্যা মামলায় তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে হাইকোর্টের দেয়া জামিনের রায় বহাল রেখেছেন আপিল বিভাগের  চেম্বার আদালত। এই আদেশের ফলে মিন্নির কারামুক্তিতে আর কোন বাধা নেই বলে জানিয়েছেন তার আইনজীবীরা। আজ সোমবার চেম্বার বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর আদালত এ আদেশ দেন।

আদালতে মিন্নির পক্ষে শুনানি করেন জ্যেষ্ঠ আইনজীবী জেএড আই খান পান্না ও সুপ্রিম কোর্ট বারের সভাপতি এএম আমিন উদ্দীন।

গতকাল ১লা সেপ্টেম্বর মিন্নিকে হাইকোর্টের দেয়া জামিন স্থগিত চেয়ে আবেদন করে রাষ্ট্রপক্ষ। এ রিটের শুনানী নিয়ে আজ আপিল আদালতআদেশ দেন।

এর আগে গত ২৯শে আগস্ট আয়শা সিদ্দিকা মিন্নিকে বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চ জামিন আদেশ দেন। জামিনকালীন সময়ে তাকে তার বাবা মোজাম্মেল হকের জিম্মায় থাকার নির্দেশ দেন আদালত। একইসঙ্গে গণমাধ্যমে কোনো ধরনের কথা না বলতেও নির্দেশ দেয়া হয় মিন্নিকে।

ওইদিন মিন্নির জামিনের পর সংশ্লিষ্ট কোর্টের ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. সরোয়ার হোসেন সাংবাদিকদের বলেন, মিন্নির জামিনে আমরা মর্মাহত।এই জামিনের রায়ের বিরুদ্ধে আমরা আপিল করার সিন্ধান্ত নিয়েছি। তিনি আরো বলেন, মিন্নির বিরুদ্ধে অনেকগুলো অভিযোগ ছিলো। সেগুলো আদালতে উপস্থাপন করেছি। নয়ন বন্ডের সঙ্গে মিন্নি ঘটনার আগে ৭ বার ও  পরে ৫ বার ফোনালাপও হয়েছে।

তবে জামিন আবেদনে খুশি মিন্নির আইনজীবী জেড আই খান পান্না। তিনি বলেন, আদালত আমাদের যুক্তিগুলি যথাযথ মনে করে মিন্নিকে জামিন দিয়েছে। জামিনে থাকাবস্থায় তিনি মিডিয়ার সঙ্গে কথা বলতে পারবে না।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com