সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০১:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মাধবপুরে প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধনী অনুষ্ঠান গাজীপুরে পোশাক নারী শ্রমিক গণধর্ষণের শিকার ত্রিশালে রাস্তার দূর্ভোগে লালপুর-কৈতরবাড়ী ধর্ষণের সর্বোচ্চ সাজা হলে অপরাধীদের মধ্যে ভীতিও থাকবে: কাদের ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড প্রস্তাব মন্ত্রিসভায় অনুমোদন পাহাড়পুর একিয়া ডায়াগনস্টিক সেন্টারে অভিনব কায়দায় রোগীর সাথে প্রতারণা নবাবগঞ্জে অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার মাধবপুরে করোনার ভাইরাসের সুযোগে বালু খেকোদের রমরমা ব্যবসা নৌকায় ভোট দেয়ার অপরাধে বিএনপি দলগতভাবেই এইসব অপকর্ম করেছিল -তথ্যমন্ত্রী বড়াইগ্রামে জোর পুর্বক ঘরবাড়ি ভাংচুর করে রাস্তা নির্মাণ

বার্সেলোনার ফেরার কোনো গতি হচ্ছে না নেইমারের

খবরের আলো  ডেস্ক :

 

 

ইউরোপের শীর্ষ পাঁচ লীগের গ্রীষ্মকালীন দলবদল শেষ হয়ে যাবে সোমবার রাতে। কিন্তু বার্সেলোনার ফেরার ব্যাপারে নেইমারের কোনো গতি হলো না। গতকাল ইএসপিএন এফসি সহ কয়েকটি সংবাদমাধ্যম বলেছে, নেইমারের বর্তমান ক্লাব প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) বার্সার সঙ্গে কোনো চুক্তিতে পৌঁছুতে পারেনি। ফলে নেইমারকে পাওয়ার আশা ছেড়ে দিয়েছে তার সাবেক ক্লাব বার্সেলোনা।

নেইমারকে ন্যু ক্যাম্পকে ফিরিয়ে আনতে কয়েক দফায় পিএসজির সঙ্গে আলোচনা করে বার্সেলোনা।  প্রথমে ফিলিপে কুটিনহো ও ইভান রাকিতিচের সঙ্গে ৮০ মিলিয়ন ও পরে ১০০ মিলিয়ন ইউরো প্রস্তাব করে বার্সেলোনা। কিন্তু এরপর এক মৌসুমের জন্য ধারে বায়ার্ন মিউনিখে যোগ দেন ব্রাজিলিয়ান কুটিনহো। এরপর বার্সা নেইমারকে ধারে নেয়ার কথা জানায় পিএসজিকে। তাতেও রাজি হয়নি ফরাসি ক্লাবটি।

গত সপ্তাহে তৃতীয়বারের মতো প্রচেষ্টা চালায় বার্সেলোনা। স্প্যানিশ ক্রীড়া দৈনিক স্পোর্তের রিপোর্ট অনুযায়ী, ১২৫ মিলিয়ন ইউরোর সঙ্গে ইভান রাকিতিচকে পারমানেন্টলি ও উসমান দেম্বেলেকে ধারে দিতে চেয়েছিল বার্সা। এরপর ১৯৮ মিলিয়ন ইউরোতে নেইমার বার্সায় ফিরছেন বলেও খবর প্রকাশিত হয়। নেইমারের ঘড়ির স্পনসর বার্সার জার্সিতে ছবিও পোস্ট করে ফেলে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

কিন্তু এরপর জানা যায় নেইমারের ব্যাপারে পিএসজি-বার্সা কোনো চুক্তিই হয়নি। তবে ফরাসি ক্লাবটির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো বলেছিলেন যে, তারা নেইমারের জন্য এখনো দরজা খোলা রেখেছে। বার্সা যদি গ্রহণযোগ্য কোনো প্রস্তাব করে তবে তারা সেটি ভেবে দেখবে। বিশ্বস্ত সূত্রে জানা যায়,  সেই অংকটা ২১৫ মিলিয়ন ইউরো। দুই বছর আগে ২২২ মিলিয়ন ইউরোতে বার্সা থেকে নেইমারকে দলে ভিড়িয়েছিল পিএসজি। ফরাসি ক্লাবটি হয়ত সেটাই হিসাব করছে এখন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com