শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ১২:২৯ অপরাহ্ন

সালাহর গোলে জয়ে ফিরল লিভারপুল

খবরের আলো ডেস্ক:

 

 

হঠাৎ করে জিততে ভুলে বসা লিভারপুল জয়ে ফিরেছে। মিশরের তারকা ফরোয়ার্ড মোহামেদ সালাহর গোলে প্রিমিয়ার লিগ ম্যাচে হাডার্সফিল্ড টাউনকে হারিয়েছে ইয়ুর্গেন ক্লপের দল।

শনিবার রাতে প্রতিপক্ষের মাঠ থেকে ১-০ গোলের জয় নিয়ে ফিরে লিভারপুল। সব প্রতিযোগিতা মিলিয়ে টানা চার ম্যাচ জয়হীন থাকার পর জিতল দলটি।

সব প্রতিযোগিতা মিলিয়ে চলতি মৌসুমে শুরুর সাত ম্যাচ জিতে উড়তে থাকা লিভারপুল হঠাৎই ছন্দ হারিয়েছিল। গত চার ম্যাচে ২টি করে হার ও ড্র তাদের।

স্বস্তির জয়ে ৯ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে লিভারপুল। শনিবার রাতে নিজেদের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে বার্নলিকে ৫-০ গোলে উড়িয়ে দেওয়া ম্যানচেস্টার সিটি সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে শীর্ষে রয়েছে।

২৪তম মিনিটের জেরদান সাচিরির আড়াআড়ি করে বাড়ানো বল ডান পায়ের কোনাকুনি শটে দূরের পোস্ট দিয়ে জালে জড়িয়ে দেন সালাহ।

৩১তম মিনিটে হাডার্সফিল্ডের সমতায় ফেরা হয়নি ক্রসবারের বাধায়। অধিনায়ক জোনাথন হগের ২০ গজ দূর থেকে নেওয়া জোরালো শট গোলরক্ষককে ফাঁকি দিয়ে ক্রসবারে লেগে ফিরে।

৪২তম মিনিটে হগ হেড করার পর ডি বক্সের মধ্যে জেমস মিলনারের বাহুতে বল লাগলে হাডার্সফিল্ড পেনাল্টির আবেদন করে। সাড়া দেননি রেফারি।

ব্যবধান দ্বিগুণ করার ভালো সুযোগটি ৬৩তম মিনিটে নষ্ট করেন সালাহ। বাঁ দিক থেকে ড্যানিয়েল স্টারিজের লম্বা করে বাড়ানো বল বুক দিয়ে নামানোর পর শট মারেন দূরের পোস্টের বাইরে দিয়ে। তবে শেষ পর্যন্ত লিগে সপ্তম জয় নিয়ে মাঠ ছাড়ে ক্লপের দল।

স্ট্যামফোর্ড ব্রিজে উত্তেজনা ছড়ানো ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে ২-২ ড্র করা চেলসি ২১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে।

ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের মাঠ থেকে ১-০ গোলের জয় নিয়ে ফেরা টটেনহ্যাম হটস্পার ২১ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে চতুর্থ স্থানে আছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com