বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৭:৩৯ পূর্বাহ্ন

জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ মাথা উঁচু করে দাড়িয়েছে,-এমপি রবি

খবরের আলো  :
শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফ:  সাতক্ষীরা পৌরসভা, সদর উপজেলার সকল ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সাথে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সাতক্ষীরা পৌরসভা মিলনায়তনে এমপি মীর মোস্তাক আহমেদ রবির সভাপতিত্বে ও আহবানে এবং সার্বিক ব্যবস্থাপনায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
বঙ্গবন্ধু কন্যা জননেত্রী, দেশরত্ম, মাদার অব হিউম্যানিটি, ডিজিটাল বাংলার রুপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড উঠে আসে মতবিনিময় সভায়।
এমপি রবি তার বক্তব্যে বলেন, ‘আমি ২০১৪ সালে সংসদ নির্বাচিত হয়ে আমার নির্বাচিত এলাকা ও এলাকার মানুষদের উন্নয়নে কাজ করেছি বলেই আজ গ্রামাঞ্চলের মানুষ জননেত্রী শেখ হাসিনা ও আমার জন্য দোয়া করে এবং কাঁদে। এটা আমার সবচেয়ে বড় পাওয়া। যারা আমাকে নিয়ে বিগত সময়ে বিরোধীতা করেছে এখনও করছে তাদের বিরুদ্ধে আমার কোন অভিযোগ নেই। আমি প্রতিহিংসার রাজনীতি করিনা। আমি দল, জননেত্রী শেখ হাসিনা ও এলাকার মানুষকে ভালবেসে ও উন্নয়নের জন্য সব কিছু ভুলে গেছি। আমি আপনাদের কাছে দোয়া চাই। আমি যদি নমিনেশন পায় আপনাদের সহযোগিতা নিয়ে সাতক্ষীরা সদরে উন্নয়নের মাধ্যমে একটি মডেল উপজেলায় পরিনত করবো। সাতক্ষীরা সদরের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করবো। বাংলাদেশের কান্ডারী জাতির জনক বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা যদি আওয়ামী লীগের হাল না ধরতেন তবে আজকে দেশ অধঃগতির চূড়ান্ত ধাপে দাঁড়িয়ে থাকত হেনরি কিসিঞ্জার এর ‘তলাবিহিন ঝুড়িতে পরিনত হত। তলাবিহীন ঝুড়ির সেই বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে মাথা উঁচু করে দাড়িয়েছে।
এসময় বক্তারা সাতক্ষীরা সদরে যে উন্নয়ন হয়েছে যার নেতৃত্বে সেই এমপি রবিকে জননেত্রী শেখ হাসিনার কাছে আবারও মনোনয়ন দেয়ার দাবী করেন।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শেখ নুরুল হক, দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. শহিদুল ইসলাম, নির্বাহী সদস্য অতিরিক্ত পিপি অ্যাডভোকেট আব্দুল লতিফ, ডা. মুনছুর আহমেদ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. সাহাদাৎ হোসেন, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা জ্যোৎস্না আরা, পৌরসভার ১নং ওয়ার্ডের সভাপতি পৌর প্যানেল মেয়র মো. আব্দুস সেলিম, বৈকারী ইউনিয়ন আ.লীগের সভাপতি কওছার আলী, ফিংড়ি ইউনিয়ন আ.লীগের সভাপতি মো. লুৎফর রহমান, আগরদাঁড়ি ইউনিয়ন আ.লীগের সভাপতি মো. হাবিবুর রহমান, ঝাউডাঙ্গা ইউনিয়ন আ’রীগের সভাপতি মো. রমজান আলী বিশ্বাস, বল্লী ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য ওবায়দুর রহমান লাল্টু, শিবপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি মো. শওকাত আলী, ভোমরা ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মো. আনারুল ইসলাম, বাঁশদহা ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মাস্টার মফিজুর রহমান, লাবসা ওয়ার্ড আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ তৌহিদুজ্জামান তোতা, কুশখালী ইউনিয়ন আ.লীগের ওয়ার্ড সভাপতি ফারুক হোসেন রিপন, ঘোনা ইউনিয়ন আ.লীগের ওয়ার্ড সভাপতি ও ইউপি সদস্য মোতাচ্ছিম বিল্লাহ, ভোমরা ইউনিয়ন আ.লীগের ওয়ার্ড সভাপতি ডা. সুভাষ প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন- সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সৈয়দ হায়দার আলী তোতা, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জহিরুল হক নান্টু, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, শেখ তহিদুর রহমান ডাবলু, জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি অতিরিক্ত পিপি অ্যাডভোকেট শেখ তামিম আহমেদ সোহাগ, জেলা ওলামালীগের সভাপতি সৈয়দ নাজমুল হক বকুল, জেলা মহিলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক তহমিনা ইসলাম, জেলা তাঁতীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মীর আজহার আলী শাহিন, পৌরসভার ৪নং ওয়ার্ড আ.লীগের সভাপতি শেখ কামরুল হক চঞ্চল, সাধারণ সম্পাদক শেখ মুসফিকুর রহমান মিল্টন, পৌর ৫নং ওয়ার্ড আ.লীগ সভাপতি মতিয়ার রহমান, সাধারণ সম্পাদক শেখ আনোয়ার হোসেন মিলন, ৮নং ওয়ার্ডের সভাপতি আব্দুল আনিস খান চৌধুরী বকুল, সাধারণ সম্পাদক আনারুল ইসলাম রনি, ৯নং ওয়ার্ডের সভাপতি সমিরবসু, সাধারণ সম্পাদক লিটন মির্জা, ১নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান, ২নং ওয়ার্ডের সভাপতি আব্দুস সামাদ, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, ৩নং ওয়ার্ডের সভাপতি আহমেদ আলী কচি, নারায়ন চন্দ্র, কুশখালী ইউনিয়ন আ.লীগের সভাপতি মো. ইউছুফ আলম, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, লাবসা ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আবু সুফিয়ান সজলসহ সদর উপজেলার সকল ইউনিয় ও ওয়ার্ড আ.লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং ওয়ার্ড আ.লীগের সভাপতি সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com