শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০১:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মাধবপুরে প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধনী অনুষ্ঠান গাজীপুরে পোশাক নারী শ্রমিক গণধর্ষণের শিকার ত্রিশালে রাস্তার দূর্ভোগে লালপুর-কৈতরবাড়ী ধর্ষণের সর্বোচ্চ সাজা হলে অপরাধীদের মধ্যে ভীতিও থাকবে: কাদের ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড প্রস্তাব মন্ত্রিসভায় অনুমোদন পাহাড়পুর একিয়া ডায়াগনস্টিক সেন্টারে অভিনব কায়দায় রোগীর সাথে প্রতারণা নবাবগঞ্জে অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার মাধবপুরে করোনার ভাইরাসের সুযোগে বালু খেকোদের রমরমা ব্যবসা নৌকায় ভোট দেয়ার অপরাধে বিএনপি দলগতভাবেই এইসব অপকর্ম করেছিল -তথ্যমন্ত্রী বড়াইগ্রামে জোর পুর্বক ঘরবাড়ি ভাংচুর করে রাস্তা নির্মাণ

নেত্রকোনায় অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

খবরের আলো :

 

 

কৃষ্ণ কুমার শুভ, নেত্রকোনা জেলা প্রতিনিধি: নেত্রকোনায় কংস নদ থেকে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে পাঁচটি প্রতিষ্ঠানকে ১৮লাখ টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমান আদালত। আজ রোববার বিকেলে অভিযান চালিয়ে এ জরিমানা আদায় করা হয়।
জেলা প্রশাসন ও স্থানীয় সূত্রে জানা যায়, সদর উপজেলার বড়ওয়ারি এলাকায় কতিপয় অসাধু ব্যবসায়ী কংস নদ থেকে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনের বিষয়টি এলাকাবাসী প্রশাসনকে অবহিত করে। রোববার বিকেলে বালু উত্তোলনরত আবুল ফতাহ, ইসলাম ট্রেডার্স, হাসান হোসেন ট্রেডার্স, ও রওশন ট্রেডার্স ও শামীম আহমেদের প্রতিষ্ঠানকে ১৮লাখ টাকা জরিমানাসহ উত্তোলিত বালু জব্দ করা হয়। এসময় বালু উত্তোলনের মেশিনসহ সরঞ্জামাদি আগুনে পুড়িয়ে ফেলা হয়। অভিযানের খবর পেয়ে অন্যান্য বালু উত্তোলনকারীরা দ্রæত পালিয়ে যায়।
অভিজান পরিচালনায় জেলা প্রশাসনের পক্ষ থেকে সদর উপজেলার ম্যাজিস্ট্রেট বুলবুল আহমেদ, উচ্চপদস্থ কর্মকর্তাসহ আইনশৃঙ্খলার সদস্যগণ উপস্থিত ছিলেন। ম্যাজিস্ট্রেট বুলবুল আহমেদ বলেন, আমাদের এ অভিজান অবৈধভাবে বালু উত্তোলন বন্ধ না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com