বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১২:১৯ অপরাহ্ন

শ্রীপুরে রাজেন্দ্রপুরে নৌকা মার্কায় ভোট চাইলেন এমপি পুত্র দুর্জয়

খবরের আলো রিপোর্ট :
আনোয়ার হোসেন শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুর উপজেলার রাজেন্দ্রপুরে বাজারে গণসংযোগে নৌকা মার্কায় ভোট চাইলেন এমপিপুত্র  ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করে রবিবার বিকেল ৩টায় সময়  ঘুরে বেড়িয়েছেন স্থানীয় সাংসদপুত্র এ‍্যাড,.জামিল হাসান দুর্জয়।নৌকা প্রতীকের পক্ষে গণসংযোগ করেছেন এই নেতা।
সংসদ সদস্য এ‍্যাড,  মো. রহমত আলীর ছেলে ও জেলা আওয়ামলীগের যুগ্ন সাধারণ সম্পাদক জামিল হাসান দুর্জয় আগামী জাতীয় নির্বাজনে এই আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।
রবিবার বিকেলে বিপুল সংখ্যক নেতাকর্মীকে সঙ্গে নিয়ে রাজেন্দ্রপুর বাজারে তিনি এ গণ সংযোগ করেন। এ সময় কয়েকটি পথসভায় সরকারের নানা উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে আবার নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য বিভিন্ন শ্রেণী পেশার মানুষের কাছে ভোট প্রার্থনা করেন দলীয় নেতাকর্মীরা। বক্তব্য রাখেন জামিল হাসান দুর্জয় রাজাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফারুক হোসেন মোঃ নজরুল ইসলাম শ্রীপুর উপজেলা যুবলীগের সভাপতি মোঃকমর উদ্দিন  জাহাঙ্গীর সিরাজী, জেলা পরিষদের সদস্য মোঃ নুরুল ইসলাম শিমুল রাজেন্দ্রপুরে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী আসকর মাস্টার রাজাবাড়ি ইউনিয়ন পরিষদ ৮নং মেম্বার মোঃ কাদির ভূঁইয়া উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক ওয়াহিদুজ্জামান ওয়াহিদ গোসিংগা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল সাত্তার সরকার পৌর আওয়ামী লীগের ৭নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক ওমেদ আলী  পৌর ৩নং ওয়ার্ডে আওয়ামীলীগের সভাপতি মোঃ মনিরুজ্জামান সরকার রতন সরকার প্রমুখ। গণসংযোগে সাধারণ মানুষের ও নেতাকর্মীদের উপস্থিতি ছিলো

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com