বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৪:১৬ পূর্বাহ্ন

মইনুল হোসেন রাজনীতিতে চরিত্রহীন: বাণিজ্যমন্ত্রী

খবরের আলো রিপোর্ট :
বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বাংলাদেশের রাজনৈতিক ইতিহাসে যিনি বার বার চরিত্রহীনতার পরিচয় দিয়েছেন। সেই ব্যারিস্টার মইনুল হোসেন একজন মার্জিত, উচ্চ শিক্ষিত সাংবাদিক মাসুদা ভাট্টিকে গণমাধ্যমে চরিত্রহীন বলে নিজের সেই রাজনৈতিক চিরাচরিত চরিত্রহীনতার পরিচয় দিলেন।
রবিবার বাপ্তা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
বাণিজ্যমন্ত্রী বলেন, টিভি অনুষ্ঠানে বিশিষ্ট সাংবাদিক মাসুদা ভাট্টিকে অপমান করায় মইনুল হোসেনকে ঘৃণা জানিয়েছেন সমস্ত নারী সমাজ। মাসুদা ভাট্টি একজন প্রখ্যাত ও আদর্শ সাংবাদিক, কিন্তু মইনুল হোসেন তা না। দেশের ৫৫ জন বরেণ্য সাংবাদিক এ ঘটনার জন্য মইনুল হোসেনকে ক্ষমা চাইতে বলেছেন।
তিনি আরো বলেন, ব্যারিস্টার মইনুল হোসেনের রাজনৈতিক চরিত্র নষ্ট। কারণ তিনি ২০০৫ সালের ৩০ ডিসেম্বর শিবিরের একটি সমম্মেলনের প্রধান অতিথি ছিলেন। সেখানে তিনি শিবিরের গুন কীর্তন করেছেন।
তোফায়েল বলেন, বঙ্গবন্ধুর হত্যাকারী খোন্দকার মোস্তাকের রাজনৈতিক দলের নেতা হয়েছিলো এই মইনুল হোসেন। এখন আবার শেখ হাসিনাকে হত্যা চেষ্টাকারীদের সঙ্গে হাত মিলিয়েছেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বিশিষ্ট নারী নেত্রী মিসেস অনোয়ারা আহমেদ। বক্তব্য দেন, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com