বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৭:৫৪ অপরাহ্ন

দোহারে কিশোরীর গলা কাটা লাশ উদ্ধার

খবরের আলো :
দোহার-নবাবগঞ্জ(ঢাকা) প্রতিনিধি : ঢাকার দোহারে তানজিলা (১৪) নামে এক কিশোরীর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ৷ রোববার বেলা সাড়ে ১২ টায় দোহার পৌরসভার মধ্য বানাঘাটা এলাকার একটি ধনচে ক্ষেত থেকে তার গলা কাটা লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ পার্শ্ববর্তী উত্তর বানাঘাটা গ্রামের সোনামিয়ার ছেলে জিয়াউল (৩৮), একই গ্রামের হাসেম পত্তনদারের ছেলে শাহজাহান (৪৫) কে আটক করেছে দোহার থানা পুলিশ। তানজিলা বানাঘাটা এলাকার মৃত নূর ইসলাম ও ইতি আক্তারের মেয়ে। সে একই এলাকার রিপন শরীফের বাড়িতে গৃহপরিচারিকার কাজ করতো। পুলিশের ধারণা ধর্ষণের পর কিশোরীকে হত্যা করা হয়েছে। গৃহকর্তি রিপন শরীফের স্ত্রী রিমা আক্তার জানান, রোববার সকাল ৯টার দিকে বাড়ির পার্শ্ববর্তী ক্ষেতে বেগুন, মিষ্টি কুমরা তুলতে যায় তানজিলা। তার ফিরতে দেরি হলে আমরা খোঁজ করতে যাই। পরে একটি ধনচে ক্ষেতে তার জবাই করা মরদেহ পরে থাকতে দেখি। আমার চিৎকারে স্থানীয়রা ছুটে আসে। পরে পুলিশে খবর দেয়া হয়।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, স্থানীয়দের কাছে খবর পেয়ে বেলা সাড়ে ১২টার দিকে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে। পরে সুরতহাল শেষে লাশ উদ্ধার করে থানায় আনা হয়। এ সময় পার্শ্ববর্তী ক্ষেতে ধনচে কাটতে থাকা জিয়াউল ও শাহজাহানকে জিজ্ঞাসাবাদে অসঙ্গতি উত্তর দেয়ায় তাদের আটক করা হয়। পরে পুলিশ  জিয়াউলের বাড়ি থেকে তার রক্তমাখা লুঙ্গি ও গেঞ্জি উদ্ধার করে। দোহার থানার ওসি সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশের ময়নাতদন্তের জন্য সোমবার সকালে ঢাকা মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হবে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত প্রক্রিয়া চলছে।
দোহার সার্কেলের সিনিয়র এএসপি মাহবুবুর রহমান বলেন, কিশোরীকে ধর্ষণের পর ধর্ষকের পরিচয় নিশ্চিত হওয়ায় তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com