মঙ্গলবার, ১৩ অক্টোবর ২০২০, ০১:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

বিমান ছিনতাই: সিমলাকে পাঁচ ঘণ্টা জিজ্ঞাসাবাদ

খবরের আলো রিপোটঃ

 

 

বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর : বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উড়োজাহাজ ময়ুরপঙ্খী ফ্লাইট ‘ছিনতাই চেষ্টার’ ঘটনায় নিহত পলাশ আহমেদের প্রাক্তন স্ত্রী চিত্রনায়িকা শামসুন নাহার সিমলাকে ফের জেরার মুখোমুখী হতে হয়েছে। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট টানা পাঁচ ঘণ্টা তাকে জিজ্ঞাসাবাদ করেছে।

আজ বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত একটানা চলে এ জিজ্ঞাসাবাদ। এতে বেশকিছু তথ্য পেয়েছে বলে গণমাধ্যমকে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা পরিদর্শক রাজেশ বড়ুয়া।

সিমলার বরাত দিয়ে তিনি বলেন, ‘২০১৭ সালের ১২ সেপ্টেম্বর পরিচালক রশিদ পলাশের জন্মদিনে সিমলার সঙ্গে পরিচয় হয় পলাশের। সেই সূত্রে পরিচয়ের ছয় মাস পর ২০১৮ সালের ৩ মার্চ বিয়ে করেন সিমলা ও পলাশ। বিয়ের পর মাত্র ৯ মাস টিকে ছিল তাদের সংসার। ৯ মাসের মাথায় তালাকের সিদ্ধান্ত নেন তারা। ওই বছরের (২০১৮) নভেম্বরে তাদের ডিভোর্স হয়।’

পলাশের সঙ্গে সিমলার বিবাহ বিচ্ছেদের কারণ হিসেবে তিনি জানান, দাম্পত্য জীবনে সুখী হতে না পারা এবং সিমলাকে পলাশের মানসিক নির্যাতনের ঘটনাও ঘটেছিল।

রাজেশ বড়ুয়া বলেন, ‘জিজ্ঞাসাবাদে অনেক তথ্যই আমাদের হাতে এসেছে। এমন আরো অনেক বিষয় আমরা জেনেছি, যা এখনই গণমাধ্যমকে জানানো যাচ্ছে না। তদন্তের স্বার্থে আমাদের তা গোপন রাখতেই হচ্ছে।’

উল্লেখ্য, চলতি বছরের ২৪ ফেব্রুয়ারি ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৫টা ১৩ মিনিটে ছেড়ে আসা বাংলাদেশ বিমান এয়ারলাইন্সের বিমান বিজি-১৪৭ উড্ডয়নের ১৫ মিনিট পর পলাশ আহমেদ নামে এক যুবক বিমানটি ছিনতাইয়ের চেষ্টা করেন। ৫টা ৪১ মিনিটে বিমানটি শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

বিমানের ইমার্জেন্সি ডোর দিয়ে যাত্রী ও কেবিন ক্রুদের দ্রুত বের করে আনা হয়। পরে যৌথ বাহিনীর প্যারা কমান্ডো টিমের অভিযানে মারা যান পলাশ আহমেদ।

ঘটনার পর মিডিয়ার মুখোমুখি হয়ে নায়িকা সিমলা বলেছিলেন, ‘দেশের স্বার্থের জন্য আমাকে যদি কোনো প্রশ্নের মুখোমুখি হতে হয় তাহলে আমি তৈরি আছি, নো প্রবলেম, আমি ক্লিয়ার।’

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com