সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১১:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মাধবপুরে প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধনী অনুষ্ঠান গাজীপুরে পোশাক নারী শ্রমিক গণধর্ষণের শিকার ত্রিশালে রাস্তার দূর্ভোগে লালপুর-কৈতরবাড়ী ধর্ষণের সর্বোচ্চ সাজা হলে অপরাধীদের মধ্যে ভীতিও থাকবে: কাদের ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড প্রস্তাব মন্ত্রিসভায় অনুমোদন পাহাড়পুর একিয়া ডায়াগনস্টিক সেন্টারে অভিনব কায়দায় রোগীর সাথে প্রতারণা নবাবগঞ্জে অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার মাধবপুরে করোনার ভাইরাসের সুযোগে বালু খেকোদের রমরমা ব্যবসা নৌকায় ভোট দেয়ার অপরাধে বিএনপি দলগতভাবেই এইসব অপকর্ম করেছিল -তথ্যমন্ত্রী বড়াইগ্রামে জোর পুর্বক ঘরবাড়ি ভাংচুর করে রাস্তা নির্মাণ

আওয়ামী লীগের নেতারা গুম-খুন, ধর্ষণ চাঁদাবাজী ক্যাবল ব্যবসায়ীদের হয়রানি রাহাজানিতে লিপ্ত- মামুন মাহমুদ

খবরের আলো :

 

 

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ : যে দিন খালেদা জিয়ার মুক্তি হবে ওই দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিদায়ের ঘন্টা বাজবে। আমরা এই সরকারের বালিশ কাহিনী, পদ্মা সেতু লুটপাটের কাহিনী দেখেছি। সরকারের আমলা থেকে শুরু করে এমপি মন্ত্রীরা যে কি পরমিান লুটাপাট করে তা এর ধারা বুঝা গিয়েছে। আওয়ামীলীগের প্রতিটি লোক গুম-খুন, ধর্ষণ রাহাজানিতে লিপ্ত। আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা ডিশ ব্যবসায়ী ইন্টারনেট ক্যাবল ব্যবসায়ীদের হয়রানি করে লাখ লাখ টাকা চাঁদা দাবি করে যাচ্ছে জনগণের শান্তি বৃশৃঙ্খলা পরিবেশ সৃষ্টিকারী তারা  সন্ত্রাস তারা সাধারণ মানুষের ব্যযবসায়ী উপর নির্যাতন সাধারণ জনগণ  চাপা কাান্নায় কাদে মানুষ শান্তিতে নেই ব্যবসায়ীরা শান্তিতে নেই। থানায় মামলা দায়ের করতে গেলে এপি মন্ত্রীরা মামলা নিতে   নিষেধ করে থাকে ।
বৃহস্পতিবার(১২ সেপ্টেম্বর) বিকেলে নগরীর চাষাড়া বালুর মাঠে বিএনপি চেয়ারপারসন ,সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠানে জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদএকথা বলেন।
মামুন মাহমুদ বলেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি গোলাম রাব্বানি এবং সাধারণ সম্পাদক ও ডাকসুর জিএস শোভনকে গণভবনে প্রবেশ বাতিল করেছে। আমি মনে করি একই ভাবে সরকারের মন্ত্রী এমপিদের প্রবেশও বাতিল করা হউক। কেননা তাদের মত লুটপাটের লোকেরা গণভবনে প্রবেশ করার অধিকার রাখেনা।
তিনি আরো বলেন, কোথাকার এক লোক বঙ্গবন্ধু সেজে নিজেকে আলোচিত করার জন্য বিএিনপির ভাইস চেয়ারপারসন তারেক রহমানের বিরুদ্ধে নারায়গঞ্জে মামলা করেছে। আমরা এ মিথ্যা মামলার তিব্রনন্দা জানাই। সেই সাথে এ মিথ্যা মামলার প্রত্যাহারের দাবি জানাই। তার এ মামলা প্রত্যাহার করা না হলে তীব্র আন্দোলন গড়ে তোলা হবে।
মানববন্ধনে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনকি সম্পাদক পারভীন, জেলা বিএনপির সহ-সভাপতি নজরুল ইসলাম টিটু, নাছির, রবি, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ আকবর, অর্থ বিষয়ক সম্পাদক বাছির উদ্দিন বাচ্চু, আইন বিষয়ক সম্পাদক খোরশেদ আলম মোল্লা, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি সাখওয়াত মোল্লা প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com