সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৫:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শ্রীবরদীতে কৃষি মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অজ্ঞাতনামা মৃত ব্যক্তির পরিচয় আবশ্যক মানিকগন্জ্ঞের  দৌলতপুরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের চুরান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। শ্রীবরদীতে কৃষি মেলার শুভ উদ্বোধন নাটোরের লালপুর থেকে এক নারীর মরদেহ উদ্ধার শ্রীপুরে ট্রেন-বাস সংঘর্ষ; ঘটনাস্থল পরিদর্শনে তদন্ত কমিটি বি আর টি এ মিরপুর সার্কেল ১ এর এডি প্রকৌশলী আব্দুল রশিদ,সত্যিকারের মানবিক গোপালগঞ্জের কাশিয়ানীতে চুরির অভিযোগে পুলিশ ফাঁড়ির গেটে কিশোরকে নির্যাতন, শরীয়তপুর সদরে বাল্যবিয়ে নিয়ে দিনব্যাপী কর্মশালা  শ্রীপুর সাংবাদিক সমিতির আলোচনা সভা ও সাংবাদিক মৃত্যু বরণে শোক পালন 

কংগ্রেসের নেত্রী সোনিয়া গান্ধীর মেয়ে প্রিয়াঙ্কা গান্ধী নিখোঁজ

খবরের আলো  ডেস্ক :

 

উপমহাদেশের প্রচীন রাজনৈতিক দল ভারতীয় কংগ্রেসের নেত্রী সোনিয়া গান্ধীর মেয়ে প্রিয়াঙ্কা গান্ধী। তার ভাই রাহুল গান্ধী বর্তমানে দলটির সভাপতি। ভাইয়ের মতো রাজনীতিতে প্রিয়াঙ্কাকে সেভাবে পাওয়া না গেলেও ভোটের মাঠে তাকে বেশ দেখা মেলে। আর তাকেই কিনা ২০১৯ সালের লোকসভা নির্বাচনের আগে নিরুদ্দেশ হওয়ার খবর পাওয়া গেল! শুধু তাই নয়, তার খোঁজ পেতে ইতোমধ্যে দেওয়ালে দেওয়ালে সাঁটানো হয়েছে পোস্টারও! অবাক করা বিষয় হলেও ঘটনা কিন্তু সত্যি।

কলকাতা টোয়েন্টিফোরের খবর, ২০১৯ সালে ভারতের লোকসভা নির্বাচন। আর এই নির্বাচনকে সামনে রেখে দেশটির রাজনৈতিক দলের নেতারা বিভিন্ন আসন চড়ে বেড়াচ্ছেন। উত্তরের প্রদেশের রায়বরেলি আসনও এর বাইরে নয়। তবে এখানে রাজনীতি এক অন্য পর্যায়েই পৌঁছে গেছে। কারণ সেখানে জায়গায় জায়গায় দেখা মিলছে প্রিয়াঙ্কা গান্ধীর নিরুদ্দেশ হওয়ার পোস্টার! কংগ্রেসের তারকা মুখ প্রিয়াঙ্কা গান্ধীকে সেখানে ইমোশনাল ব্ল্যাকমেলারও বলা হয়েছে।

সংবাদ মাধ্যমে ইতিমধ্যেই জায়গা করে নিয়েছে এই পোস্টার। কারণ ছাড়াও এই পোস্টারে সরাসরি প্রিয়াঙ্কা গান্ধীকে প্রশ্ন করা হয়েছে, তিনি কবে রায়বরেলিতে আসবেন? কারণ সেখানে এমন বহু বড় ঘটনা ঘটেছে, কিন্তু প্রিয়াঙ্কা গান্ধীর উপস্থিতি নজরে পড়েনি।

আর ঠিক এই বিষয়কেই হাতিয়ার করার সুযোগ পেয়ে যায় বিরোধী শিবির। কংগ্রেসের ‘পয়া’ আসনে তার বিরোধী পক্ষরা জায়গায় জায়গায় প্রিয়াঙ্কার উপস্থিতিকে পোস্টারের মাধ্যমে আরও পরিষ্কার করে বোঝাতে চেয়েছে বলেই মনে করা হচ্ছে। এছাড়া এই পোস্টারে, হরচনপুর রেল দুর্ঘটনা, উঁচাহার দুর্ঘটনা, রালপুরের ঘটনায় কংগ্রেসের অন্যতম তারকা মুখের অনুপস্থিতিকে তুলে ধরা হয়েছে। একই সঙ্গে লিফলেটও বিলি করা হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com