মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৯:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :

পিয়াসী বার ও গোল্ডেন ড্রাগন বারে পুলিশের অভিযান

খবরের আলো রিপোটঃ

 

 

সোমবার, ২৩ সেপ্টেম্বর : রাজধানীর মগবাজারের পিয়াসী বারে অভিযান চালিয়েছে পুলিশ। অভিযানে সেখানে অবৈধ কিছু পাওয়া যায়নি।

অভিযান শেষে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন বলেন, পিয়াসী বারে অবৈধ কোনো জুয়ার আসর বা ক্যাসিনো নেই। তাদের বারের অনুমোদন আছে এবং এখানে যারা আসেন তারাও বৈধ গ্রাহক। কেউ কেউ চিকিৎসকের ব্যবস্থাপত্র সঙ্গে নিয়ে এখানে এসেছেন। এজন্য কোনো আইনি ব্যবস্থা নেয়া যাচ্ছে না বলেও জানান তিনি।

এর আগে ক্যাসিনো কিংবা অবৈধ জুয়ার আসরবিরোধী অভিযানের অংশ হিসেবে রাজধানীর মগবাজারের পিয়াসী বারটি ঘিরে রাখে পুলিশ। সোমবার সন্ধ্যা ৭টার দিকে ডিবি পশ্চিমের এডিসি হাবীব উন নবী আনিসুর রশীদের নেতৃত্বে একটা টিম এ অভিযান শুরু করে।

পরে ডিসি হাবীব উন নবী আনিসুর রশীদ বলেন, অবৈধ ক্যাসিনো কিংবা জুয়ার আসরবিরোধী আমাদের অভিযান চলবে। এরপর সেখান থেকে মগবাজারের গোল্ডেন ড্রাগন বারে অভিযান শুরু করে পুলিশ।

এর আগে রাজধানীর ফু-ওয়াং ক্লাবে অভিযান চালিয়ে কোনো ক্যাসিনো বা জুয়ার আসর পায়নি তারা। যদিও ক্লাবটিতে দীর্ঘদিন ধরে জুয়া ও ক্যাসিনো চলছিল বলে অভিযোগ পেয়েছিল পুলিশ। কিন্তু সেখানে গিয়ে অবৈধ কিছু পাওয়া যায়নি। সোমবার বিকেলে রাজধানীর ফু-ওয়াং ক্লাবে অভিযান চালায় তেজগাঁও পুলিশের ক্রাইম বিভাগ ও ডিবি পুলিশ।

অভিযান শেষে নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন জানান, ওই ক্লাবে ক্যাসিনো কিংবা জুয়ার মতো কোনো আলামত পাইনি। যে কারণে এই ক্লাবে এসেছি সে ধরনের কিছু পাইনি। তবে এখানে একটা বার রয়েছে। বার পরিচালনার অনুমোদনও তাদের রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com