রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৩:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মাধবপুরে প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধনী অনুষ্ঠান গাজীপুরে পোশাক নারী শ্রমিক গণধর্ষণের শিকার ত্রিশালে রাস্তার দূর্ভোগে লালপুর-কৈতরবাড়ী ধর্ষণের সর্বোচ্চ সাজা হলে অপরাধীদের মধ্যে ভীতিও থাকবে: কাদের ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড প্রস্তাব মন্ত্রিসভায় অনুমোদন পাহাড়পুর একিয়া ডায়াগনস্টিক সেন্টারে অভিনব কায়দায় রোগীর সাথে প্রতারণা নবাবগঞ্জে অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার মাধবপুরে করোনার ভাইরাসের সুযোগে বালু খেকোদের রমরমা ব্যবসা নৌকায় ভোট দেয়ার অপরাধে বিএনপি দলগতভাবেই এইসব অপকর্ম করেছিল -তথ্যমন্ত্রী বড়াইগ্রামে জোর পুর্বক ঘরবাড়ি ভাংচুর করে রাস্তা নির্মাণ

নারায়ণগঞ্জ ৪আসন এলাকায় তোলপাড় ভোগান্তি থেকে বাঁচতে শামীম ওসমানের সুদৃষ্টি কামনা

খবরের আলো :

 

 

স্টাফ রিপোর্টারঃসাহাদাৎ হোসেন শাহীন : বিসিক পাচতলার মোড় এর রাস্তাটি ঝড়-বৃষ্টি ও খড়া মৌসুমের কারনে রাস্তায় অনেক ভাঙ্গন ধরে চলাচলের অনুপযোগী হয়ে আছে। সড়কটির বিভিন্ন স্থানে কাপের্টিং উঠে ছোট-বড় অনেক গর্তের সৃষ্টি হয়েছে। ফলে যাত্রী ও পণ্য পরিবহনে চরম অচলাবস্থাসহ ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, স্বাস্থ্যসেবা,গামেন্টর্স শ্রমিক ও উন্নয়ন কাজে পিছিয়ে ব্যাপক ক্ষতিগ্রস্ত হচ্ছেন জনগন। ভুক্তভোগিরা নারায়নগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের, নারায়নগঞ্জ জেলা প্রশাসন মো: জসিম উদ্দিনের নিকট সড়কটি প্রশস্তকরণসহ সড়কটি নতুন করে নির্মাণের দাবি জানিয়ে তার সুদৃষ্টি কামনা করছেন। জনসাধারণের অভিযোগ।

জানা গেছে, রাস্তাটি কেন্দ্র করে বিসিক এলাকা, বিসিক বাজার, গামেন্টর্স শ্রমিকদের যাতায়াত পথ ও ১নং বিসিক গেইট থেকে পশ্চিম মাসদাইর পাচতলা মোড় প্রসিদ্ধ। কিন্তু সড়কের বেহাল দশার কারণে ডাইং এর দূষিত পানি খালে পড়ে ভরে গেছে নিচুঁ রাস্তাটি ডাইং এর পচা পানিতে গামেন্টস শ্রমিকদের পা পচে যাওয়ার অবস্থা হয়ে গেছে ভুক্ত ভোগীরা এর থেকে নিস্তার চায়।

একজন অটো চালক জানান, ঝুঁকি নিয়ে কিছু অটোরিকশা চলাচল করলেও প্রায়ই গর্তের মধ্যে তা আটকে পড়ে। গামেন্টর্স এর মালামাল সহ পড়ে যায় গর্তের ভিতরে পরে ঠেলা-ধাক্কা দিয়ে তুলতে হয়। এতে প্রায়ই দুর্ঘটনা ঘটছে।

সরজমিনে গিয়ে দেখা যায়, একদিকে রাস্তাটি নড়বড়ে, অন্যদিকে মাঝখানে ভেঙে বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে। স্থানীয় এক গামেন্টর্স কর্মী বলেন, এই রাস্তাতে একটি রিক্সশা উঠলেও গর্তে আটকা পড়ে। রাস্তা ভাঙা থাকলেও কিছু গাড়ি চলত। কিন্তু তাও না এমন বড় বড় গর্ত যে কোনো সময় অন্যমনস্ক থাকলে গর্তে পড়ে ডুবে যাওয়ার পালা এ কারণেই গাড়ি চলাচল বন্ধ হয়ে গেছে এখানে।

এই বিষয়ে স্থানীয় বাসিন্দা হাজী মো: রহমতউল্লাহ সাথে কথা বলে জানা যায়, এই রাস্তাটি দীর্ঘদিন থেকে অচল অবস্থায় রয়েছে। এর সংস্কারের বিষয়ে কর্তৃপক্ষের কাছে অনেক বার দাবি জানানো হয়েছে। প্রত্যেকবারই তারা আশ্বাস দিয়েছেন। কিন্তু কোন অগ্রগতি দেখতে পাইনি।

সাধারন বাসিন্দারা দ্রুত সময়ের মধ্যে এই দুর্দশা থেকে মুক্তি চান। এই এলাকার সাধারণ জনগনসহ সকল ভুক্তভোগিরা নারায়নগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের সু-দৃষ্টি কামনা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com