শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১১:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আনন্দ গন উৎসাহর মধ্যে দিয়ে ২২ তম শ্মশানকালী পুজা অনুষ্ঠিত রতন টাটাকে “আসাম বৈভব” সম্মান প্রদানের ঘোষণা দিলেন মুখ‍্যমন্ত্রী হিমন্তবিশ্ব শর্মা  বাড়িতে চলাচলের ভাঙা রাস্তা ভরাট করতে গিয়ে প্রতিপক্ষের মারপিটে প্রাণ গেল ভ্যানচালকের মাদ্রাসাগুলোতে খুলবে ইঞ্জিনিয়ারিং কলেজ, নার্সিংস্কুল, বললেন মুখ‍্যমন্ত্রী হিমন্ত হজরত ওমরের মত ইউনিয়ন চালাবো -সংবর্ধনায় জামাল উদ্দিন চেয়ারম্যান  শেরপুরে গাঙচিলের হেমন্তকালীন সাহিত্য আড্ডা অনুষ্ঠিত দামুড়হুদায় প্রতিবন্ধী দিবসে হুইল চেয়ার বিতরণ দামুড়হুদায় নবনির্বাচিত মেম্বার কাপ ফুটবল টুর্নামেন্ট সেমিফাইনালে দেউলী সবুজ সংঘ জয়ী “বেনাপোল মুক্ত দিবস” উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত সংবাদকর্মী রশিদ আহমদের উপর প্রাণঘাতী হামলায় বদরপুর প্রেসক্লাবের নিন্দা

রাষ্ট্রপতি জেনেভা পৌঁছেছেন

খবরের আলো  ডেস্ক :

 

বিনিয়োগ ও উন্নয়ন এবং নিরাপত্তাসংক্রান্ত দুটি আন্তর্জাতিক সম্মেলনে যোগ দিতে পাঁচ দিনের সফরে সুইজারল্যান্ডের জেনেভায় পৌঁছেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। সোমবার স্থানীয় সময় সন্ধ্যা পৌনে ৮টায় জেনেভা আন্তর্জাতিক বিমানবন্দরে (কোয়েঁত্রাঁ বিমানবন্দর) পৌঁছান তিনি।

বিমানবন্দরে রাষ্ট্রপতিকে স্বাগত জানান সুইজারল্যান্ডে জাতিসংঘ দফতরে বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত মো. শামীম আহসান। বিমানবন্দর থেকে রাষ্ট্রপতি গ্রান্ড হোটেল কেম্পনিস্কিতে যান। জেনেভা সফরে এই হোটেলেই থাকবেন তিনি।

রোববার ভোররাতে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে জেনিভার উদ্দেশে ঢাকা ছেড়েছিলেন রাষ্ট্রপতি। পথে দুবাইতে যাত্রাবিরতি দেন। এই সফরে জাতিসংঘের বাণিজ্য ও উন্নয়ন সংস্থার (আঙ্কটাড) বিশ্ব বিনিয়োগ সম্মেলন এবং ক্রানস মনটানা ফোরাম আয়োজিত ‘হোমল্যান্ড অ্যান্ড গ্লোবাল সিকিউরিটি ফোরামের’ বিংশতম সম্মেলনে বক্তব্য দেবেন আবদুল হামিদ।

‘টেকসই উন্নয়নে বিনিয়োগ’ এই প্রতিপাদ্য সামনে রেখে ২২ থেকে ২৬ অক্টোবর জেনেভায় জাতিসংঘ দফতরে অনুষ্ঠেয় বিনিয়োগ সম্মেলনে বাংলাদেশসহ বেশ কয়েকটি দেশের রাষ্ট্র ও সরকারপ্রধান, মন্ত্রী, বিনিয়োগকারী, সরকারি কর্মকর্তা, বেসরকারি প্রতিষ্ঠানের নির্বাহী এবং আন্তর্জাতিক উন্নয়ন সংস্থার প্রতিনিধিরা অংশ নেবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com