সোমবার, ০১ মার্চ ২০২১, ০৩:১০ পূর্বাহ্ন

রাস্তায় বিমান অবতরণ! (ভিডিও)

খবরের আলো  ডেস্ক :

 

 

ব্যস্ত সড়কে গাড়ি চালানোই কষ্টকর। তারপর যদি সেই ব্যস্ত সড়কে দেখা যায় বিমান। তাহলে তো চক্ষু চড়কগাছ। বিষয়টা ভয়েরও। এরকম দৃশ্য সিনেমাতে সচারচার দেখা গেলেও সম্প্রতি যুক্তরাষ্টের ক্যালিফোর্নিয়ার ইন্টারস্টেট ৮ সান দিয়াগোতে ঘটেছে এই ভয়াবহ ঘটনা।

জানা যায়, কেরি ডেকার নামে এক নারী গাড়ি চালিয়ে যাচ্ছিলেন সেই রাস্তা ধরে। এমন সময়ে তিনি দেখতে পান একটি বিমান নেমে আসছে পথে। কেরি ক্যামেরাবন্দি করেন সেই দৃশ্য। কেরি তার ছেলেকে নিয়ে যাচ্ছিলেন দাঁতের ডাক্তারের কাছে। পথে এমন ঘটনায় তিনি হতচকিত হয়ে যান।

শুধু তিনিই নন, এমন ঘটনায় ভয় পেয়ে যান পথের অন্যান্য গাড়ি চালকরাও। কেরির তোলা ভিডিওয় চারপাশ থেকে চিৎকার শোনা যাচ্ছে। পরে কেরি তার তোলা ভিডিও ফেসবুকে পোস্ট করেন। সেই ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

ক্যালিফোর্নিয়া হাইওয়ে পেট্রল সূত্রে জানা যায়, গত ১৯ অক্টোবর বেলা সোয়া ১১টার দিকে ঘটনাটি ঘটেছে। সেই বিমানের ইঞ্জিনে হঠাৎ গণ্ডগোল টের পান পাইলট। তাই প্লেনটিকে আপৎকালীন অবতরণের সিদ্ধান্ত নেন তিনি।

কাছেই বিমান বন্দর থাকা সত্ত্বেও কেন রাস্তায় নামতে হল এই প্রশ্নের উত্তরে পাইলট জানান, পরিস্থিতি তখন এমন যে, রাস্তায় না নেমে উপায়ান্তর ছিল না তার সামনে। এই ঘটনায় কেউ আহত হননি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com