শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:৪০ অপরাহ্ন

সাতক্ষীরার আ’লীগ নেতা নজরুল ইসলামের নির্বাচনী পথসভা

খবরের আলো :

 

শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফ: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম নৌকার স্বপক্ষে জনমত সৃষ্টির লক্ষ্যে সাতক্ষীরা সদরের বিভিন্ন এলাকায় দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করে চলেছেন। শেখ হাসিনার সালাম নিন, নৌকা মার্কায় ভোট দিন এই শ্লোগানকে সামনে রেখে মঙ্গলবার  বিকালে সাতক্ষীরা সদরের আগরদাড়ি ইউনিয়ন বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ ও ১৩ নং লাবসা ইউনিয়ন যুবলীগের আয়োজনে কদমতলা বাজার ও বাবুলিয়া বাজারে পৃথক নির্বাচনী পথ সভা অনুষ্ঠিত হয়েছে। আগরদাড়ি ইউনিয়ন বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের সভাপতি জিয়াউর রহমান জিল্লুর সভাপতিত্বে ও সদর থানা বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের সদস্য সচিব সেলিম হোসেনের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো: নজরুল ইসলাম। প্রধান বক্তা ছিলেন জেলা যুবলীগের আহবায়ক আলহাজ্ব মোঃ আব্দুল মান্নান। বিশেষ অতিথি সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহাজাহান আলী, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, মনিরুল হোসেন মাসুম, ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুল হান্নান, জেলা পরিষদ সদস্য মনিরুল ইসলাম, পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক রাশেদুজ্জামান রাশি, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তানভীর হোসাইন সুজন, সদর থানা যুবলীগের সাধারন সম্পাদক প্রভাষক ময়নুল ইসলাম।
এছাড়া আরোও উপস্থিত ছিলেন, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সদর উপজেলার সভাপতি নুরুল হক, যুবলীগ নেতা সিদ্দিকুর রহমান, কুখরালী আমতলা আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক নুর মনোয়ার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শুকুর মাহমুদ, আওয়ামীলীগ নেতা ইব্রাহিম খলিল, ১৩ নং লাবসা ইউনিয়ন আওয়ামীলীগের  সভাপতি এড, মোস্তাফিজুর রহমান শাওনেয়াজ, ১৩ নং লাবসা ইউনিয়ন যুবলীগের সভাপতি শামছুর রহমান, সাধারন সম্পাদক গোলাম কিবরিয়া বাবু, ইউপি সদস্য ইয়াছিন, মহিলা ইউপি সদস্য সরবানু, আমেনা, সদর থানা যুবলীগের যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান, ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি সাদ্দাম, সাগর, ইয়ারুল, জাকির, ইউনুস, খোকন, শেখ আনারুল ইসলাম প্রমুখ।
নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে নজরুল ইসলাম বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। বিগত সকল সরকারের চেয়ে শেখ হাসিনা সরকার সবচেয়ে বেশি উন্নয়ন করেছে। কৃষকের সারের জন্য এখন আর লাইন দিয়ে দাড়ানো লাগেনা। সার এখন কৃষকের দ্বোর গড়ায় পৌছে দিয়েছে শেখ হাসিনা সরকার। দেশের মানুষ এখন আর সারের জন্য মৃত্যুবরণ করেনা। দেশের মানুষকে এখন আর অন্ধকারে কাটাতে হয়না। প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ আলো পৌছে দিয়েছে বর্তমান সরকার। তিনি আরো বলেন, শেখ হাসিনা সরকার খাদ্য বান্ধব সরকার। বাংলাদেশ এখন খাদ্যে স্বয়ংসম্পুর্নতা অর্জন করেছে। দেশের কোনো মানুষকে আর খাদ্যের অভাবে মৃত্যু বরণ করতে হয়না। কোনো মানুষকে আর না খেয়ে ঘুমাতে হয় না। শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসার পর শিক্ষা, স্বাস্থ্য, চিকিৎসা, রাস্তাঘাট, বিদ্যু সহ এমন কোনো সেক্টর নেই যেখানে বর্তমান সরকারের উন্নয়ননের ছোয়া লাগেনি। তিনি আরো বলেন, শেখ হাসিনা সরকার প্রতিটি ইউনিয়নকে মডেল ইউনিয়নে রুপান্তরিত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। নৌকা হলো উন্নয়নের প্রতিক। দেশের উন্নয়নের এ অগ্রযাত্রাকে ধরে রাখতে হলে আগামী মহান জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিয়ে শেখ হাসিনা সরকারকে আবারও এদেশের রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে আমাদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com