বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৭:০৮ পূর্বাহ্ন

বেনাপোলে ১৩ লাখ হুন্ডির টাকাসহ আটক এক যুবক

খবরের আলো :
মোঃ আয়ুব হোসেন পক্ষী.বেনাপোল (যশোর) প্রতিনিধি : যশোরের বেনাপোল সীমান্ত দিয়ে পাচারের সময়ে প্রায় ১৩ লাখ টাকাসহ রনি আহম্মেদ (৩৫) নামে এক হুন্ডি পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। এ সময় একটি মটর সাইকেলও জব্দ করা হয়। মঙ্গলবার দুপুরে দিকে পুটখালির সীমান্তবর্তী খলসী মোল্লাপাড়া এলাকা থেকে তাকে আটক করে বিজিবি। আটক রনি আহম্মেদ বেনাপোল পোর্ট থানার পুটখালি উত্তর পাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে।
বিজিবি জানায়, রনি আহম্মেদ বিপুল পরিমাণ হুন্ডির টাকা নিয়ে মটর সাইকেল চালিয়ে বেনাপোলের দিকে যাবে। এমন গোপন সংবাদের ভিত্তিতে পাঁচভুলট বিওপি’র টহল দল খলসী মোল্লাপাড়া এলাকায় গতিরোধ করে রনিকে। পরে তার দেহ তল্লাশি করে বাংলাদেশী নগদ ১২ লাখ ৯৯ হাজার টাকা উদ্ধার করা হয়। এ সময় হুন্ডির কাজে ব্যবহৃত মটর সাইকেলটিও জব্দ করা হয়।
খুলনা ২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার জানান, উদ্ধারকৃত টাকা ও জব্দকৃত মটরসাইকেলের মোট সিজার মূল্য ১৪ লাখ ৫৯ হাজার টাকা। আটককৃতের নামে অর্থ পাচারের মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com