শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৬:০৮ পূর্বাহ্ন

ডা. জাফরুল্লাহ’র গণস্বাস্থ্য কেন্দ্রে র‌্যাবের অভিযান

খবরের আলো রিপোর্ট :

 

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও জাতীয় ঐক্যফন্টের অন্যতম নেতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর সাভারের গণস্বাস্থ্য কেন্দ্র ক্যাম্পাসে অভিযান চালাচ্ছে র‌্যাব। তার বিরুদ্ধে আদালত অবমাননা ও রাষ্ট্রদ্রোহের একাধিক মামলা রয়েছে। এছাড়াও আশুলিয়া থানায় দায়ের করা চাঁদাবাজি ও জমি দখলের মামলার আসামি তিনি। মঙ্গলবার (২৩ অক্টোবর) বিকেল সাড়ে চারটা থেকে অভিযান শুরু হয়।

প্রশাসনিক কিছু কাজের জন্য ডা. জাফরুল্লাহ চৌ্ধুরী সকালের দিকে গণস্বাস্থ্য কেন্দ্রের সাভারের ক্যাম্পাসে আসেন বলে জানা গেছে।

সম্প্রতি টিভি টকশোতে বাংলাদেশ সেনাবাহিনী প্রধানের বিরুদ্ধে মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত বক্তব্য দেওয়ার অভিযোগে জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে সেনা সদরের পক্ষ থেকে রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় ওই জিডি করা হয়। পরে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে নির্দেশেএটি রাষ্ট্রদ্রোহ মামলা হিসেবে গ্রহণ করে তদন্তের জন্য ডিবি পুলিশকে স্থানান্তর করা হয়। এই মামলা তদন্তের দায়িত্ব দেওয়া হয় গোয়েন্দা পুলিশের সহকারী পুলিশ সুপার (এএসপি) ফজলুর রহমানকে।

এছাড়াও ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে জমি দখল ও চাঁদাবাজির অভিযোগে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেন হাসান ইমাম নামের একজন ভুক্তভোগী।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com