শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৭:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

পানি খেয়ে ওয়েটারকে আট লাখ টাকা বখশিশ

খবরের আলো  ডেস্ক :

 

যুক্তরাষ্ট্রের নর্থ ক্যারোলিনার গ্রিনভিলের সাপ ডগস রেস্টুরেন্টে এক ভদ্রলোক পানি খেয়ে কর্মকারীকে আট লাখ টাকা বখশিশ দিয়েছেন। আর ভাগ্যবান ওই পরিবেশকের নাম অ্যালাইনা কাস্টার। শনিবার এমনই ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের নর্থ ক্যারোলিনার রেস্টুরেন্টে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, ওই কাস্টমার কোনো সাধারণ ব্যক্তি ছিলেন না। তিনি একজন ইউটিউব ব্যক্তিত্ব। তার নাম বিস্ট। ইউটিউবে তার একটি চ্যানেলে ৮৯ লাখ সাবস্ক্রাইবার আছে।

মাত্র দুই গ্লাস পানির অর্ডার দিয়ে নগদ ১০ হাজার মার্কিন ডলার পেয়ে দ্বিধাদ্বন্দ্বে পড়ে যান কাস্টার। বিষয়টি জানতে পেরে বিস্ট আবার রেস্টুরেন্টে ফিরে আসেন। এ সময় তিনি কাস্টারকে বলেন, ‘টাকাগুলো নিয়ে নিন। এগুলো আপনার।’

এ বিষয়ে কাস্টার জানান, ‘আমি প্রথমে বিশ্বাসই করতে পারিনি যে, আমি সবকিছু ঠিক দেখছি কি না। একপর্যায়ে আমি নোটগুলো হাতে উঠিয়ে নিলাম এবং এর সবগুলোই ছিল ১০০ টাকার নোট। আমারতো রীতিমতো উত্তেজনায় শরীর কাঁপছিল এবং নিজেকে বারবার জিজ্ঞেস করছিলাম কী ঘটতে যাচ্ছে। এমনকি আমার মনে হচ্ছিল কেউ যেন আমার সঙ্গে মজা করছে।

তিনি বলেন, ‘টাকাগুলো পেয়ে আমি ধন্য। তবে এ টাকা আমি নিজের জন্য ব্যয় করবো না। এ রেস্টুরেন্টে আমার সঙ্গে অনেক কিশোর-কিশোরী কাজ করে, যারা কলেজ থেকে ঝরে পড়েছে।’

‘আমি এ টাকাগুলো তাদের পেছনে খরচ করতে চাই। আমরা সবাই ভাগ করে নেব। এতে করে সবাই উপকৃত হবে।’

রেস্টুরেন্ট কর্তৃপক্ষ এ সংক্রান্ত একটি ছবি সোমবার তাদের ফেসবুক পেজে শেয়ার করেছে। আর এতেই প্রশংসায় ভাসছেন কাস্টমার ও ইউটিউবার বিস্ট।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com