রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০১:৩২ পূর্বাহ্ন

বাসের ধাক্কায় প্রাণ গেল ২ মোটরসাইকেল আরোহীর

খবরের আলো রিপোর্ট :

 

পাবনা-ঢাকা মহাসড়কের রাজাপুর রেলগেট এলাকায় বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে মোটরসাইকেল চালক।

মঙ্গলবার (২৩ অক্টোবর) রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুইজন হলেন-সাঁথিয়া উপজেলার কাশিনাথপুর ইউনিয়নের হইজোর গ্রামের মৃত সাজু সরদারের ছেলে জেহের সরদার (৫০) ও একই গ্রামের মৃত ফজু শেখের ছেলে দানেজ শেখ (৬০)। আহত মোটরসাইকেল চালক সুজানগর উপজেলার শান্তিপুর গ্রামের মৃত নিফাজ উদ্দিনের ছেলে নুর আলম (৪৫)।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর হোসেন জানান, ওমর পরিবহণ নামের একটি যাত্রীবাহি বাস কাশিনাথপুর থেকে পাবনার দিকে যাচ্ছিল। আর বনগ্রাম থেকে শান্তিপুর যাচ্ছিল একটি মোটরসাইকেল। পথিমধ্যে পাবনা-ঢাকা মহাসড়কের সাঁথিয়া উপজেলার রাজাপুর রেলগেট নামক স্থানে দ্রুতগতির বাসটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী জেহের সরদার ও দানেজ শেখ মারা যায়।

আহত মোটরসাইকেল চালক নুর আলমকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে।

এদিকে ওমর পরিবহনের বাসটিকে বনগ্রাম এলাকায় স্থানীয়রা আটক করলে মাধপুর পুলিশ ফাঁড়ি তা আটক করে। নিহত দুইজনকে মাধপুর পুলিশ ফাঁড়িতে নেওয়া হয়েছে।

অপরদিকে, দুর্ঘটনায় দুই মোটর আরোহীর মৃত্যুর ঘটনায় নিরাপদ সড়কের দাবিতে এলাকাবাসী পাবনা-নগড়বাড়ি মহাসড়ক অবরোধ করে। তারা নিরাপদ সড়কের দাবিতে বিভিন্ন স্লোগান দেন। এতে প্রায় এক ঘন্টা ওই মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ তাদের বুঝিয়ে মহাসড়ক থেকে সরিয়ে দেয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com