সোমবার, ০১ মার্চ ২০২১, ০১:৫৬ পূর্বাহ্ন

দিবালার গোলে ম্যানইউকে হারাল ইউভেন্তুস

খবরের আলো  ডেস্ক :

 

পাওলো দিবালার গোলে চ্যাম্পিয়ন্স লিগে টানা তৃতীয় জয় পেয়েছে ইউভেন্তুস। ম্যানচেস্টার ইউনাইটেডকে তাদেরই মাঠে হারিয়েছে ইতালিয়ান চ্যাম্পিয়নরা।

ওল্ড ট্র্যাফোর্ডে মঙ্গলবার রাতে ‘এইচ’ গ্রুপের ম্যাচটি ১-০ গোলে জেতে ইউভেন্তুস। সাবেক ক্লাবের বিপক্ষে জালের দেখা পাননি ক্রিস্তিয়ানো রোনালদো; তবে একমাত্র জয়সূচক গোলে রাখেন ভূমিকা।

ইয়াং বয়েজের বিপক্ষে হ্যাটট্রিক করা দিবালা ইউনাইটেডের বিপক্ষে ম্যাচের শুরুর দিকেই গোলের দেখা পান। ১৭তম মিনিটে ডান দিক থেকে রোনালদো কাছের পোস্টে হুয়ান কুয়াদরাদোর উদ্দেশে বল বাড়িয়েছিলেন। কিন্তু এক জনের পায়ে লেগে ফাঁকায় পেয়ে যান আর্জেন্টাইন ফরোয়ার্ড। ছোট ডি-বক্সের বাইরে থেকে বাঁ পায়ের শটে প্রতিযোগিতায় নিজের চতুর্থ গোলটি করেন তিনি।

শুরু থেকে গোলপোস্টের নিচে ব্যস্ত সময় কাটানো দাভিদ দে হেয়ার নৈপুণ্যে বিরতির আগে আবারও গোলবঞ্চিত হয় ইউভেন্তুস। রোনালদোর ফ্রি-কিক ঠেকানোর পর ফিরতি বলে ব্লেইস মাতুইদির জোরালো শট ঝাঁপিয়ে রুখে দেন স্প্যানিশ এই গোলরক্ষক।

দ্বিতীয়ার্ধের ষষ্ঠ মিনিটে ডি-বক্সের কিনারা থেকে রোনালদোর বুলেট শট কোনোমতে কর্নারের বিনিময়ে ঠেকান দে হেয়া।


এরপর বেশ কিছুক্ষণ রক্ষণে চাপ ধরে রাখা ইউনাইটেড ৭৫তম মিনিটে প্রথম উল্লেখযোগ্য সুযোগ পায়। কিন্তু পল পগবার দূরপাল্লার শট ভাগ্যের ফেরে পোস্টে লাগার পর গোলরক্ষক ভয়চেখ স্ট্যাসনির মাথায় লেগে বাইরে চলে যায়।

বাকি সময়ে দুদলের কেউই তেমন কোনো সুযোগ তৈরি করতে পারেনি।

তিন ম্যাচের সবকটিতে জেতা ইউভেন্তুস ৯ পয়েন্ট নিয়ে আছে শীর্ষে। দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার ইউনাইটেডের পয়েন্ট ৪।

‘এইচ’ গ্রুপের অন্য ম্যাচ ইয়াং বয়েজের মাঠে ১-১ গোলে ড্র করা স্পেনের ক্লাব ভালেন্সিয়া ২ পয়েন্ট নিয়ে আছে তৃতীয় স্থানে। বয়েজের পয়েন্ট ১।

‘ই’ গ্রুপে গ্রিসের এইকে অ্যাথেন্সের মাঠে ২-০ গোলে জিতেছে জার্মানির বায়ার্ন মিউনিখ। আর আয়াক্সের মাঠে ১-০ গোলে হেরে গেছে বেনফিকা।

‘জি’ গ্রুপে ঘরের মাঠে ভিক্তোরিয়া প্লজেনকে ২-১ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। আরেক ম্যাচে সিএসকেএ মস্কোর বিপক্ষে নিজেদের মাঠে ৩-০ গোলে জিতেছে ইতালির রোমা।

‘এফ’ গ্রুপে ইউক্রেনের ক্লাব শাখতার দোনেৎস্কের মাঠে ৩-০ গোলে জিতেছে ম্যানচেস্টার সিটি। এই গ্রুপের অন্য ম্যাচে জার্মানির ক্লাব হফেনহাইমের সঙ্গে ৩-৩ গোলে ড্র করেছে ফ্রান্সের লিওঁ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com