রবিবার, ১০ জানুয়ারী ২০২১, ০৮:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজধানীর মিরপুরে নতুন বছর উদযাপনের বিশেষ আয়োজন এবার ঠাকুরগাঁওয়ে ইট দিয়ে বঙ্গবন্ধুর ম্যুরাল ভাঙচুর নির্বাচন আসলে অভিযোগের বাক্স খুলে বসা বিএনপির অভ্যাসগত স্বভাব : তথ্যমন্ত্রী নেতিবাচক কথা ও রাজনীতি থেকে বেরিয়ে বিএনপিকে আগামী নির্বাচনের প্রস্তুতি নেয়ার পরামর্শ তথ্যমন্ত্রী’র গঠনমূলক সমালোচনা হচ্ছে ‘বিউটি অব ডেমোক্রেসি’ : তথ্যমন্ত্রী ত্রিশালে পাওয়ার আইটি অর্গানাইজেশনের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন দারুস সালামে আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে জায়গা দখলের অভিযোগ বছরের প্রথম দিনই বই পাচ্ছে শিক্ষার্থীরা আরও ২ বছর প্রধানমন্ত্রীর মুখ্য সচিব থাকছেন ড. আহমদ কায়কাউস বাংলাদেশে ও করোনার নতুন ধরন শনাক্ত

আইফোন ব্যবহারকারীদের অ্যাপেলের সতর্কবার্তা

খবরের আলো ডেস্ক :

 

 

আইফোন ৫ ব্যবহারকারীদের সতর্ক করে দিলো অ্যাপল। যারা আইফোন ৫ ব্যবহার করছেন তাদের সফটওয়্যার আপেডট করতে বলে দিয়েছে সংস্থাটি। আগামী ৩ নভেম্বরের মধ্যে ফোনটির ব্যবহারকারীরা যদি আইওএস ১০.৩.৪ সফটওয়্যারটি ইন্সটল না করেন তবে তাদের বিভিন্ন সমস্যায় পড়তে হবে।

আইওএস ১০.৩.৪ সফটওয়্যারটি ইন্সটল না করলে ব্যবহার করা যাবে না ইমেইল, অ্যাপ স্টোর ও আইক্লাউড। এমনকি ওয়েব ব্রাউজিং করতেও বাধার সম্মুখীন হতে হবে। ৩ নভেম্বরের মধ্যে আপডেট না করলে সেক্ষেত্রে তবে ম্যানুয়ালি পিসিতে আইফোন ৫ এর গুরুত্বপূর্ণ ফাইলগুলোর ব্যাকআপ রাখতে হবে।

শুধুমাত্র আইফোন ৫ নয়, সফটওয়্যার আপডেট না করলে চতুর্থ প্রজন্মের আইপ্যাড ব্যবহারকারীরাও বিপদে পড়বেন। তবে তারা শুধু জিপিএস ফাংশনালিটিই হারাবেন। বাদ বাকি সব কিছু ঠিক থাকবে।

প্রসঙ্গত, আইফোন ৫ বাজারে এসেছিলো ২০১২ সালে। সাত বছরের মধ্যে এবারই প্রথম সফটওয়্যার আপডেটের অনুরোধ জানালো অ্যাপল।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com