রবিবার, ২৫ জুলাই ২০২১, ১১:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
 ভয়াল ২৫ জুলাই নালিতাবাড়ীর সোহাগপুর গণহত‍্যা দিবস  পোস্তগোলা শ্মশান ঘাট এলাকায়,গরুর হাট  বসিয়ে,মসজিদের গেট অবরুদ্ধ! শরীয়তপুরে রেকর্ড ১৫৮ জনের করোনা শনাক্ত   রাজধানীতে একশত বধিরের মাঝে ত্রাণ ও নগদ অর্থ সহায়তা প্রদান মানিকগঞ্জের সদর উপজেলার  ধলেশ্বরী নদী থেকে ৭ টি অবৈধ ড্রেজার বাজেয়াপ্ত  মানিকগঞ্জে  প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহার পৌছেদিলেন – জেলা প্রশাসক আব্দুল লতিফ  মাধবপুরে বন্যপাখী উদ্ধারে চিরুনী অভিযান শিবচরে পাট ক্ষেতে নিয়ে ১৪ বছরের  কিশোরীকে ধর্ষণের অভিযোগ : নবাগত ইউএনও’র সঙ্গে মাধবপুর প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় ফরিদপুর মধুখালীতে রাতের আঁধারে আশ্রয় প্রকল্পের নির্মানাধীন ঘরের পিলার ভাংচুর।

দুর্গাপূজা ঘিরে গুজব ছড়ালে ব্যবস্থা

খবরের আলো :

 

পুলিশ মহাপরিদর্শক মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, হিন্দু সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা ঘিরে ফেসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। গতকাল বুধবার বিকালে পুলিশ হেডকোয়ার্টার্সের সম্মেলন কক্ষে দুর্গাপূজার আইনশৃঙ্খলা ও নিরাপত্তাব্যবস্থা সম্পর্কিত সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের লক্ষ্যে কেউ যাতে কোনো ধরনের গুজব ছড়াতে বা প্রচারণা চালাতে না পারে সে জন্য সব সোশ্যাল মিডিয়া মনিটরের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের নির্দেশ দেন পুলিশপ্রধান। এ ছাড়া কোনো ব্যক্তি বা গোষ্ঠী ধর্মীয় অনুভূতিতে আঘাত করতে পারে, এমন প্রচারণা চালালে তা বন্ধ করার এবং তাদের বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণেরও নির্দেশ দেন।

সভায় প্রতিমা তৈরির সময় স্বেচ্ছাসেবক নিয়োগ, পূজা ম-পে সিসি ক্যামেরা ও অগ্নিনির্বাপণ যন্ত্র স্থাপন এবং হ্যান্ড মেটাল ডিটেক্টর ব্যবহারের জন্য পূজা উদ্যাপন কমিটির নেতাদের প্রতি আহ্বান জানান জাবেদ পাটোয়ারী। তিনি বলেন, সবার সম্মিলিত প্রচেষ্টায় অতীতের মতো এবারও দেশব্যাপী শান্তিপূর্ণভাবে দুর্গাপূজা উদ্যাপিত হবে।
এ সময় উপস্থিত পূজা উদ্যাপন পরিষদ নেতারা দুর্গাপূজাকে সামনে রেখে গৃহীত নিরাপত্তা ব্যবস্থায় সন্তোষ প্রকাশ করেন।
সভায় পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত আইজিপি মো. মোখলেসুর রহমান, মো. মহসিন হোসেন এনডিসি, মো. মইনুর রহমান চৌধুরী, এপিবিএনের অতিরিক্ত আইজিপি সিদ্দিকুর রহমান, রেলওয়ে পুলিশের অতিরিক্ত আইজিপি মোহাম্মদ আবুল কাশেম, শিল্পাঞ্চল পুলিশের অতিরিক্ত আইজিপি মো. আবদুস সালামসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
হিন্দু ধর্মীয় নেতাদের মধ্যে বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদের সভাপতি মিলন কান্তি দত্ত ও সাধারণ সম্পাদক নির্মল কুমার চ্যাটার্জি, ঢাকা মহানগর সার্বজনীন পূজা কমিটির সভাপতি শৈলেন্দ্র নাথ মজুমদার প্রমুখ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com