বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৩:০৪ পূর্বাহ্ন

গুলশানে সিলভার টাওয়ারের আগুন নিয়ন্ত্রণে

খবরের আলো  :

এম আর স্বাধীনঃ রাজধানীর গুলশানে সিলভার টাওয়ারের আগুন নিয়ন্ত্রণে এসেছে। বুধবার বেলা ২টায় গুলশান-১ নম্বরের ৫২ নম্বর সিলভার টাওয়ারের ১০ম তলায় আগুনের সূত্রপাত হয়। ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট প্রায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার আতাউর আগুন নিয়ন্ত্রণের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সিলভার টাওয়ারে আগুন লাগার খবর পেয়ে সঙ্গে সঙ্গে ১০টি ইউনিট পাঠানো হয়। ভবনের উচ্চতা বেশি হওয়ায় সিড়িবাহী গাড়িও পাঠানো হয়। দমকলকর্মীরা প্রায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের সহকারী পরিচালক এ বি মামুন মাহমুদ বলেন, দুপুর ২টায় সিলভার টাওয়ারে আগুন লাগার সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে আসি। এছাড়া গুলশান এলাকায় ফায়ার সার্ভিসের টহল গাড়ি, কুর্মিটোলা, বারিধারা ও সদর দফতর থেকে ১০টি ইউনিটসহ আধুনিক সরঞ্জাম আনা হয়।

এটি বহুতল ভবন হওয়ার কারণে সব ধরনের ইউনিটকে ডাকা হয়। ভবনে অবস্থান করা সবাইকে আমরা নিরাপদে স্থানে সরিয়ে আনতে সক্ষম হই।

আগুন লাগার কারণ সম্পর্কে তিনি বলেন, ‘শুনেছি, ভবনের পেছনে থাকা এসি থেকে আগুনের সূত্রপাত। পেছনে ইলেকট্রিকের অনেক ক্যাবল আছে। ক্যাবল বেয়ে আগুন ভবনের পেছেনের অংশে ছড়িয়ে পড়ে।’

তিনি বলেন, আগুন লাগার কারণ সম্পর্কে তদন্ত চলছে। তদন্ত শেষে মোট ক্ষয়ক্ষতির পরিমাণ এবং আগুন লাগার সঠিক কারণ সম্পর্কে বিস্তারিত জানানো হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com