বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৩:৩৭ পূর্বাহ্ন

এবার জাফরুল্লাহর বিরুদ্ধে মাছ চুরির মামলা

খবরের আলো রিপোর্ট :

 

গণ্যস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি বোর্ডের সদস্য জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে জমি দখলের পাশাপাশি এবার মাছ চুরির অভিযোগে মামলা দায়ের হয়েছে।

গতকাল বুধবার রাতে আশুলিয়া থানায় কাজী মহিবুল নামের এক ব্যক্তি বাদী হয়ে মামলাটি করেন। এ নিয়ে ওই থানায় জাফরুল্লাহর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে দায়ের করা মামলার সংখ্যা দাঁড়াল পাঁচে।

মাছ চুরির মামলায় জাফরুল্লাহ চৌধুরীকে প্রধান আসামী করে গণবিশ্ববিদ্যালয়ের দুইজনসহ কয়েকজন অজ্ঞাত পরিচয় ব্যক্তিকে আসামি করা হয়।

আশুলিয়া থানার পরিদর্শক (ওসি তদন্ত) জাবেদ মাসুদ মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার এজাহারে বলা হয়েছে, জাফরুল্লাহ চৌধুরীর মালিকানাধীন গণস্বাস্থ্য কেন্দ্রের পাশে কাজী মহিবুলের ১৯ একর জমি রয়েছে। তিনি ওই জমিতে দীর্ঘদিন যাবৎ মাছ চাষ করে আসছেন। তবে বেশ কিছু দিন যাবৎ জাফরুল্লাহর লোকজন জমিটি দখলের চেষ্টা করছিলেন ও জমির মালিককে মোটা অংকের চাঁদার দাবিতে হুমকি দিয়ে আসছিলেন। এছাড়াও ওই ব্যক্তির পুকুর থেকে জাফরুল্লাহ তার লোকজনদের দিয়ে মাছ চুরি করিয়ে নিয়েছেন।

উল্লেখ্য, গণ্যস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি বোর্ডের সদস্য জাফরুল্লাহ চৌধুরীর নামে চাঁদাবাজি ও জমি দখলসহ একাধিক অভিযোগে গত (২৩ অক্টোবর) মঙ্গলবার রাতে নাসির আহম্মেদ, একই অভিযোগে (২১ অক্টোবর) রোববার রাতে সেলিম আহম্মেদ, ১৯ অক্টোবর রাতে হাসান ইমাম ও ১৫ অক্টোবর রাতে মানিকগঞ্জের মোহাম্মদ আলী নামের এক ব্যক্তি পৃথক চারটি মামলা দায়ের করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com