সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৫:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
অপহরণের এক সপ্তাহেও উদ্ধার হয়নি ফুলবাড়ীর কলেজ ছাত্রী নূপুর মহন্ত বাচ্চাদের তাড়াতে গিয়ে গুলি নিক্ষেপ করল মন্ত্রী পুত্র, জনতার হাতে গণধোলাই ফুলবাড়ীতে অর্ধশত এতিম শিশুর মাঝে শীতবস্ত্র বিতরণ আসামের নগাঁওয়ে পুলিশের এনকাউন্টার, তীব্র প্রতিক্রিয়া কাটলিছড়ায় শ্রীমন্দির ও শ্রীবিগ্রহ দ্বাদশতম প্রতিষ্ঠা বার্ষিকী উৎসব উপলক্ষে অনলাইন সৎসঙ্গ অনুষ্ঠিত বরগুনার সাংসদ ও ওসির ফোনালাপ ভাইরাল সাতক্ষীরা আদালত চত্তরে অনলাইন প্রেসক্লাবের মাস্ক ও সাবান বিতরণ চুয়াডাঙ্গার জে.আর পরিবহনের সাথে মোটরসাইকেলের ধাক্কা; চালক পঙ্গুতে বরগুনা সদরথানায় নতুন ওসির যোগদান নাটোরে স্ত্রী-শিশুকন্যাকে শ্বাসরোধে হত্যা;স্বামী আটক

বশেষে সাংবাদিক জামাল খাসোগি হত্যাকাণ্ড নিয়ে মুখ খুললেন সৌদি যুবরাজ

খবরের আলো  ডেস্ক :

 

অবশেষে সাংবাদিক জামাল খাসোগি হত্যাকাণ্ড নিয়ে মুখ খুললেন সৌদি আরবের যুবরাজ মোহাম্মদ বিন সালমান।

রাজধানী রিয়াদে বুধবার সৌদি আরবের বিনিয়োগ সম্মেলনের ভাষণে মোহাম্মদ বিন সালমান এ হত্যাকাণ্ডকে একটি জঘন্য অপরাধ বলে আখ্যায়িত করেন।

তিনি বলেন, এর কোনো যৌক্তিকতা নেই। এ অপরাধের পেছনে যারা আছে, তাদের বিচার করা হবে। শেষ পর্যন্ত ন্যায়বিচারেরই জয় হবে।

গত ২ অক্টোবর ইস্তানবুলের সৌদি কনস্যুলেটে খাসোগি নিহত হওয়ার পর এটিই জনসমক্ষে মোহাম্মদ বিন সালমানের প্রথম ভাষণ।

এ খুনের ঘটনায় দায়ী সব অপরাধীকে সাজা দেয়ার অঙ্গীকার করে যুবরাজ বলেন, এ অপরাধ সব সৌদি নাগরিকের কাছেই যন্ত্রণাদায়ক। এ ঘটনা কেন্দ্র করে তুরস্কের সঙ্গে কখনও কোনো বিরোধ হবে না বলে মন্তব্য করেন তিনি।

খাসোগি খুনের ঘটনায় যুবরাজের কোনো ভূমিকা থাকার অভিযোগ সৌদি আরব এর আগে অস্বীকার করেছে। সৌদি আরব তাকে হত্যার জন্য দুর্বৃত্ত ঘাতকদের দায়ী করেছে।

তুরস্কের সঙ্গে বেশ ভালোভাবে সহযোগিতার মধ্য দিয়েই কাজ চলছে জানিয়ে যুবরাজ বলেন, বেদনাদায়ক এ ঘটনায় সৃষ্ট পরিস্থিতি নিয়ে অনেক মানুষই সৌদি আরব আর তুরস্কের মধ্যে বিরোধ সৃষ্টির চেষ্টা করছে। আমি তাদের বলব যে, এ কাজে আপনারা কখনই সফল হবেন না। কোনো বিরোধ কখনও হবে না।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com